“আমরা হাল ছাড়বো না”, টানা তিন‌ ম্যাচ হার, ভক্তদের ট্রোল উপেক্ষা করে এবার বড় মন্তব্য হার্দিকের

গত কয়েক বছর ধরে আইপিএলে (IPL 2024) মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) খারাপ সময় যেন কাটতেই চাইছে না। এই বছর দলের কর্মকর্তারা হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)…

গত কয়েক বছর ধরে আইপিএলে (IPL 2024) মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) খারাপ সময় যেন কাটতেই চাইছে না। এই বছর দলের কর্মকর্তারা হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ফিরিয়ে আনলেও এখনও মুম্বাই আশাজনক পারফরমেন্স করতে পারেনি। পরপর ৩ ম্যাচে হারের সম্মুখীন হয়ে তারা সমর্থকদের হতাশ করেছে। তবে এবার দলের নতুন অধিনায়ক হার্দিক ভক্তদের বার্তা দিয়ে আত্মবিশ্বাস জোগালেন।

২০২৪ আইপিএলের আগে গুজরাট টাইটান্স থেকে আবার হার্দিক পান্ডিয়া নিজের পুরনো দল মুম্বাই ইন্ডিয়ান্সে অধিনায়ক হিসাবে ফিরে এসেছেন। এর ফলে দীর্ঘদিন ধরে দলের নেতৃত্ব দেওয়া রোহিত শর্মা নিজের জায়গা হারালে বহু সমর্থক বিষয়টি সহজভাবে নেয়নি। এই সবের মধ্যে দিয়েই মুম্বাই ইন্ডিয়ান্স বর্তমানে আইপিএলের যাত্রা শুরু করেছে। প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে ৬ রানে পরাজিত হওয়ার পর তারা সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে ৩১ রানে হারের সম্মুখীন হয়।

তবে হায়দ্রাবাদের করা আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান ২৭৭ তাড়া করে মুম্বাই অনেকটাই কাছে পৌঁছে গিয়েছিল। কিন্তু গতকাল ঘরের মাঠে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই প্রথম ইনিংসে মাত্র ১২৫ রান সংগ্রহ করে। যার ফলে রাজস্থান রয়্যালস ৬ উইকেটে সহজ জয় তুলে নেয়। পর পর লজ্জাজনক হারের পরে হার্দিক এখনই হাল ছেড়ে দিতে চাইছেন না। এবার অফিশিয়াল এক্স অ্যাকাউন্টে পোস্ট করে নিজের বার্তা স্পষ্ট করে দিলেন। এই সঙ্গেই মুম্বাইয়ের বর্তমান অধিনায়ক সমর্থকদের ভরসা দেন।

হার্দিক খেলেন, “এই দলের সম্পর্কে আপনাদের একটি বিষয় জানা উচিত, আমরা কখনই হাল ছেড়ে দেব না। আমরা লড়াই চালিয়ে যাব এবং এগিয়ে যাব।” উল্লেখ্য হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্সের হয়ে ২০২২ সালে প্রথম নেতৃত্ব দিয়ে দলকে চ্যাম্পিয়ন করে ছিলেন এবং গত বছর এই দলকে ফাইনালে পৌঁছে দেন। তাই এখনও মুম্বাইয়ের বহু সমর্থক এই ভারতীয় অলরাউন্ডারের ওপর ভরসা রাখছেন। এই মুহূর্তে টুর্নামেন্টের পয়েন্ট তালিকার একেবারে নিচে থাকা মুম্বাই ইন্ডিয়ান্স পরবর্তী ম্যাচে ৭ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামবে।