Haris Rauf Break Into An Argument With A Fan After Pakistan Disappointing Performance In T20 World Cup 2024

স্ত্রীর সাথে যাওয়ার সময় ভক্তের গালিগালাজ, রীতিমতো হাতাহাতিতে জড়ালেন হারিস রাউফ, দেখুন ভিডিও

পাকিস্তান দল সাম্প্রতিক সময়ে খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। গত বছর একদিনের বিশ্বকাপে হতাশাজনক পারফরমেন্স করার পর চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপেও (T20 World Cup 2024) তারা প্রাথমিক পর্যায়ের গ্ৰুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। ফলে পাক বাহিনীদের বিভিন্নরকম সমালোচনার মুখে পড়তে হচ্ছে। এবার এর মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে পাকিস্তানের অন্যতম তারকা পেসার হারিস রাউফকে (Haris Rauf) ক্রিকেট ভক্তদের সঙ্গে রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা গেল।

পাকিস্তান এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্ৰুপ ‘এ’-তে ভারত, আয়োজক দেশ মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং আয়ারল্যান্ডের সঙ্গে অবস্থান করছিল। কিন্তু একের পর এক ম্যাচে হেরে তারা বর্তমানে সুপার ৮-এর যোগ্যতা অর্জন করতে না পেরে টুর্নামেন্টের বাইরে চলে গেছে‌। উল্লেখযোগ্যভাবে ভারতের কাছে হারার সঙ্গে সঙ্গে পাক বাহিনী মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষেও লজ্জাজনক হারের সম্মুখীন হয়। ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্র সুপার ওভারে দুরন্ত জয় তুলে নিয়ে রীতিমতো চমক দিয়েছিল।

এরপর সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন জায়গায় বাবর আজমদের সমালোচনার মুখে পড়তে হচ্ছে। এর মধ্যেই এবার পাকিস্তানের অন্যতম তারকা পেসার হারিস রাউফের একটি ভিডিও সামনে এসেছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে রাউফ তার স্ত্রীর সঙ্গে হেঁটে যাচ্ছিলেন সেই সময় কয়েকজন ক্রিকেট ভক্তদের সঙ্গে তিনি উত্তপ্ত বাদ-বিতন্ডায় জড়িয়ে যান। হারিস রাউফকে বলতে শোনা যায়, “ভারতীয় মনে হয়।” এই কথার উত্তরে ব্যক্তিটি বলেন, “আমি পাকিস্তান থেকে এসেছি।”

এরপরই পাকিস্তানের তারকা পেসার ব্যক্তিটিকে মারার জন্য রীতিমতো তেড়ে যান। সেই সময় হারিস রাউফের স্ত্রী এবং উপস্থিত বাকি ক্রিকেট ভক্তরা তাকে থামানোর চেষ্টা করেন। ফলে বর্তমানে ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো ভাইরাল হয়েছে। অন্যদিকে এই ঘটনার আগে পাকিস্তান দলের প্রধান কোচ গ্যারি কার্স্টেনের একটি চাঞ্চল্যকর বক্তব্য সামনে এসেছিল। পাকিস্তান দলের মধ্যে ঐক্য এবং শৃঙ্খলা নেই বলে তিনি অভিযোগ করেছিলেন।