KKR: প্লে অফের আগেই এল নাইটদের জন্য স্পেশাল শুভেচ্ছাবার্তা, হ্যারি কেনের তরফ থেকে এল শুভকামনা

এই বছর আইপিএলে (IPL 2024) কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) নতুন মেন্টর হিসাবে গৌতম গম্ভীর ফিরে আসায় নাইট বাহিনীদের প্রতি প্রত্যাশা সমর্থকদের মধ্যে অনেকটাই…

এই বছর আইপিএলে (IPL 2024) কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) নতুন মেন্টর হিসাবে গৌতম গম্ভীর ফিরে আসায় নাইট বাহিনীদের প্রতি প্রত্যাশা সমর্থকদের মধ্যে অনেকটাই বেশি। চলমান টুর্নামেন্টের লিগ পর্যায়ে তারা সবচেয়ে সফল দল হিসাবে পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে শেষ করেছে। আজ কোয়ালিফায়ার ১-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে জয় তুলে নিলেই কলকাতা ফাইনালে প্রবেশ করবে। এবার তার আগেই অন্যতম জনপ্রিয় ফুটবল ক্লাব এফসি বায়ার্ন মিউনিখের (FC Bayern Munich) পক্ষ থেকে কেকেআররা শুভেচ্ছা বার্তা পেল।

গৌতম গম্ভীর ফিরে আসার পর থেকে তিনি দলে একাধিক পরিবর্তন ঘটিয়েছেন। অন্যতম ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন আবার ওপেনিং করতে এসে এই বছর সফলতা খুঁজে পান। একের পর এক ম্যাচে দুরন্ত ব্যাটিং করে তিনি ভক্তদের আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছেন। তার ব্যাট থেকে এখনও পর্যন্ত ১২ ম্যাচে মোট ৪৬১ রান এসেছে। অন্যদিকে নাইটদের হয়ে বল হাতে বরুণ চক্রবর্তীও রীতিমতো চমক দিয়েছেন। তিনি এখনও পর্যন্ত ১২ ম্যাচে ১৮ উইকেট সংগ্রহ করে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীর তালিকায় চতুর্থ স্থানে অবস্থান করছেন।

ফলে কলকাতা এই বছর আইপিএলের লিগ পর্যায়ে ১৪ ম্যাচের মধ্যে ৯ ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকা শীর্ষস্থান থেকে কোয়ালিফায়ার ১-এ সহজে জায়গা করে নেয়। আজ এই গুরুত্বপূর্ণ ম্যাচে কেকেআর সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে গুজরাটের নরেন্দ্র মোদীর স্টেডিয়ামে মাঠে নামবে। এই ম্যাচের আগেই এবার জার্মান পেশাদার ফুটবল ক্লাব এফসি বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে তারকা ফুটবলার হ্যারি কেন (Harry Kane) ভিডিও প্রকাশের মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠান।

তিনি বলেন, “কলকাতা নাইট রাইডার্স এই বছর ভালো শুরু করেছে। টুর্নামেন্টের বাকি যাত্রার জন্য শুভকামনা জানাই। এফসি বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে আমরা আমাদের সমর্থন জানাচ্ছি।” এর ফলে বর্তমানে কলকাতার ভক্তদের মনে এই ম্যাচ ঘিরে আরও উন্মাদনা তৈরি হয়েছে। এই গুরুত্বপূর্ণ ভিডিওটি সামনে আসতেই তারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করছেন। এখন নাইটরা ম্যাচে কতটা প্রভাব বিস্তার করে ফাইনালে প্রবেশ করতে পারবে সেটাই দেখার।