Harsha Bhogle Commentators on Virat Kohli Personality and He Share a Story What Virat Did

একটি ক্যান্সার আক্রান্ত বাচ্চা মেয়ের জন্য যা করেছিলেন বিরাট….গোপন তথ্য প্রকাশ করলেন হার্শা ভোগলে

বিরাট কোহলি (Virat Kohli) বর্তমানে ক্রিকেট দুনিয়ার সবথেকে বড় নাম। খেলার মাঠে তিনি যেমন ব্যাক্তিত্ব দেখান, খেলার মাঠের বাইরে তিনি সম্পূর্ণ আলাদা। এটা আমরা বারংবার প্রমাণ পেয়েছি। বিরাট অনেকবারই মানুষের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বিপদে আপদে অনেক মানুষকে আর্থিক দিক দিয়েও সাহায্য করেছেন। এই কথা তার সতীর্থ থেকে শুরু করে কোচ, প্রত্যেকেই বলেছেন।

তবে বর্তমানে এমনই একটি ঘটনাকে সামনে এনেছেন ক্রিকেট জগতের ধারাভাষ্যকার হার্শা ভোগলে (Harsha Bhogle)। তিনি বিরাট কোহলির খেলার পাশাপাশি, তার ব্যাক্তিত্বকেও সবসময় সম্মান করেন। সম্প্রতি এক ভিডিওর মাধ্যমে সকলের সামনে একটি গল্প শেয়ার করেছেন, যা হয়তো এতদিন সকলের নজরের বাইরে ছিল। তবে এই ভিডিও দেখা মাত্রই বিরাট কোহলির প্রতি ক্রিকেটপ্রেমীদের সম্মান আরও বৃদ্ধি পেয়েছে।

হার্শা ভোগলে ভিডিওতে বলেছেন, “আমার একজন বন্ধু ছিলেন। যার মেয়ে খুব অসুস্থ এবং সেটি ক্যান্সারের একটি রূপ ছিল এবং বিরাট কোহলির ঘনিষ্ঠ এক সাংবাদিক তাকে তার জন্য একটি ছোট্ট বার্তা রেকর্ড করতে বলেছিলেন। যা বিরাট কোহলি আনন্দের সাথে করেছিলেন। এর পরে আমি আমার বন্ধুর মেয়ের সাথে যোগাযোগ করেছি এবং সে আমাকে বলেছিল, আপনি জানেন যে আমার সবচেয়ে খারাপ সময়ের মধ্যে এই বার্তাটি আমার জন্য কত গুরুত্বপূর্ণ ছিল।”

সময়টি ছিল ২০২০ সালে ডিসেম্বর মাসে, যখন ভারতীয় দল অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি সিরিজ (India Tour Of Australia 2020-21) খেলতে ব্যাস্ত ছিল। সেই ক্যান্সার থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠা মেয়েটি বিরাট কোহলির সাথে হোটেলে দেখা করে। যদিও সেই সুযোগ করে দিয়েছিলেন বিরাট নিজেই। এরপর বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সাথে পরিচিতি হয় ওই মেয়েটির। এই পুরো ঘটনাটি অনেককেই আবেগপ্রবণ করে তুলেছে।