Harshit Rana Injury Update: হাতে আর্ম স্লিং বেঁধে চেন্নাই পৌঁছলেন হর্ষিত, ধোনিদের বিরুদ্ধে কি খেলতে পারবেন না?

আইপিএল ২০২৪ (IPL 2024) এর শুরুটা খুব ভালো করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম ৩ ম্যাচে ৩ টিতে জয়লাভ করর পয়েন্ট তালিকায় প্রথম…

আইপিএল ২০২৪ (IPL 2024) এর শুরুটা খুব ভালো করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম ৩ ম্যাচে ৩ টিতে জয়লাভ করর পয়েন্ট তালিকায় প্রথম স্থানে রয়েছে কেকেআর। কিন্তু তারপরেও নিশ্চিন্ত থাকতে পারছে না নাইট শিবির। কিছু না কিছু বিষয় ঠিক ভাবাচ্ছে নাইট ভক্তদের। সেরকমই বিষয়গুলি হল প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে নিতীশা রানার আঙ্গুলে চোট। তারপর গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বল করতে আসতে না আসতেই মাঠ ছেড়ে উঠে যান হার্ষিত রানা (Harshit Rana)।

ইতিমধ্যে নিতীশ রানাকে ছাড়ায় দুটি ম্যাচ খেলতে হয়েছে কেকেআরকে। তবে এমন মুহূর্তে কেকেআর ভক্তদের জন্য আরও একটি দুঃসংবাদ উঠে আসছে, তা হল কেকেআর দলের তরুণ পেসার হার্ষিত রানা হাতে চোট পেয়েছেন। গতকাল দিল্লির বিরুদ্ধে পাওয়ারপ্লে শেষে বল করতে তাকে আনা হয়েছিল ঠিকই। কিন্তু ডানহাতে টান লাগায় বল না করতে পেরেই ড্রেসিং রুমে ফিরে যান। এমনকি ম্যাচ চলাকালীন হাতে আইস ব্যাগ ব্যাবহার করতে দেখা গেছে তাকে।

তখন হার্ষিতের ওই টান নিয়ে কিছু মনে না হলেও, বর্তমানে তা অনেকের মনে প্রশ্নের সৃষ্টি করেছে। কারণ আজ বিশাখাপত্তনম থেকে চেন্নাইয়ে এসে পৌঁছেছে কেকেআর দল। কারণ, আগামী ৮ এপ্রিল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কেকেআর (CSK vs KKR)। আর সেখানেই আর্ম স্লিং তথা হাত ব্যাগ ব্যাবহার করতে দেখা গেছে তরুণ ভারতীয় পেসারকে। সোশ্যাল মিডিয়ায় তার অনেক ছবি সামনে আসছে, যেখানে তাকে ওই অবস্থায় দেখে বোঝায় যাচ্ছে, পরবর্তী কয়েকটি গেম তিনি মিস করতে পারেন।

উল্লেখ্য, এবছর আইপিএলে প্রথম থেকে স্বপ্নের ছন্দে ছিলেন হার্ষিত রানা। মাত্র ২ ম্যাচে বল হাতে ৫ উইকেট শিকার করেছেন তিনি। এছাড়াও পাওয়ারপ্লেতে বিপক্ষ দলের ব্যাটিং ইউনিটের উপর প্রভাব ফেলেছেন তিনি। তবে এমন মুহূর্তে তাকে দলের সাথে দেখে, কেকেআর ভক্তরা আশা বাঁধলেও, এই চোট আসলে কতটা গুরুতর হতে পারে, সেটা অনেকেরই ধারণার বাইরে। এই চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হতে পারে তাকে।