হাসান‌ আলির সাথে হল অন্যায়, সিরিজ শুরুর আগেই বাদ‌ দেওয়া হল দল থেকে, বিশ্বকাপেও পাবেননা জায়গা

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের (England vs Pakistan T20i Series) আগে পেসার হাসান আলীকে (Hasan Ali) ছেড়ে দিল পাকিস্তান ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) জানিয়েছে,…

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের (England vs Pakistan T20i Series) আগে পেসার হাসান আলীকে (Hasan Ali) ছেড়ে দিল পাকিস্তান ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) জানিয়েছে, সিনিয়র ফাস্ট বোলার হারিস রউফ (Haris Rauf) ফিট থাকায় হাসানকে ইংলিশ কাউন্টি ক্রিকেটে খেলার জন্য ছেড়ে দেওয়া হয়েছে। প্রথমে হারিসের পরিবর্তে ১৮ সদস্যের দলে ডাক পান হাসান।

গত ফেব্রুয়ারি থেকে কুঁচকির ইনজুরিতে ভুগছিলেন হারিস। হাসান আয়ারল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও তা খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিলেন। আগামী মাসে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য এখনো ১৫ সদস্যের দল ঘোষণা করেনি পাকিস্তান।

এর আগে আয়ারল্যান্ডে যাওয়া ১৮ সদস্যের দলে ছিলেন হাসান। হারিসের রিজার্ভ হিসেবে দলে ডাক পান হাসান আলী। আয়ারল্যান্ডে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও প্রচুর রান দিয়েছিলেন হাসান। পাকিস্তানই এখন একমাত্র দল যারা এখনো ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেনি।

তরুণ ব্যাটসম্যান আগা আলি সালমান এবং ইরফান নিয়াজিকে মেগা টুর্নামেন্টের জন্য রিজার্ভ হিসাবে বেছে নেওয়া হবে বলে আশা করা হচ্ছে। বিশ্বকাপের আগে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজই দুই দলের শেষ টি-টোয়েন্টি সিরিজ। আইপিএলে অংশ নেওয়া ইংল্যান্ডের ক্রিকেটাররা সকলেই এই চার ম্যাচের সিরিজের জন্য ভারত থেকে ফিরেছেন।