ind vs eng live score rain stops india vs england t20 world cup 2024 semi final match scorecard

Ind vs Eng Live Score Semi Final: বৃষ্টি থামায় ফের খেলা শুরু হচ্ছে, বিরাটের পর খারাপ শট খেলে আউট রিষভ পান্থ

India vs England Live Score T20 World Cup 2024 Semi-Final: আজ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় সেমিফাইনালের খেলা হচ্ছে। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুই দল। টস জিতে ভারতকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানায় ইংল্যান্ড। ভারতীয় ইনিংসের আট ওভারের মাথায় বৃষ্টি চলে আসায় আপাতত খেলা বন্ধ।

ক্রিজে অধিনায়ক রোহিত শর্মা (৩৭) ও সূর্যকুমার যাদব (১৩) অপরাজিত আছেন। ৪০ রানে দ্বিতীয় উইকেট হারায় ভারত। ঋষভ পন্থ ৪ ও বিরাট কোহলি মাত্র ৯ রান করে আউট হোন। ইংল্যান্ড ও ভারত তাদের প্লেয়িং ইলেভেনে কোনো পরিবর্তন আনেনি।

বৃষ্টিতে ভেজা আউটফিল্ডের কারণে নির্ধারিত সময়ে আজ টস হয়নি। তবে ওভার কম হয়নি। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল বিশ্বকাপে এখনও কোনো ম্যাচ হারেনি। সুপার এইটের শেষ ম্যাচে অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়েছে ভারত। ভারত এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠতে চাইবে।

অন্যদিকে প্রথম সেমিফাইনালে আফগানিস্তানকে ৯ উইকেটে হারিয়ে ফাইনালে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। মাত্র ৫৬ রানেই আফগানিস্তান কে অলআউট করে দেয় রাবাডারা।