india vs england t20 wc virat kohli bowled after scoring only 9 runs rain stop play

Virat Kohli: সেমিফাইনালেও চললো না বিরাট কোহলির ব্যাট, ভারতকে টেনে নিয়ে যাচ্ছে রোহিত শর্মা

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে বিরাট কোহলি মাত্র ৯ রানে আউট হলেন। এই টুর্নামেন্টে কোহলি ধারাবাহিকভাবে রান করতে পারছেন না। তবে নকআউট ম্যাচে তার ব্যাট থেকে রান আসবে বলে আশা করা হয়েছিল, যদিও তা হয়নি।

ছক্কা মারার পর বোল্ড আউট হোন বিরাট কোহলি

রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করা বিরাট প্রথম বল থেকেই নিজের উদ্দেশ্য পরিষ্কার করে দিয়েছিলেন, খারাপ ফর্ম থাকলেও বড় শট খেলার ঝুঁকি নিচ্ছিলেন তিনি। এতে বিরাট কোহলিকে কিছুটা হলেও সফল হতেও দেখা যায়। তিনি রিস টপলিকে দর্শনীয় ছক্কাও মারেন। কিন্তু ওই ওভারেই বোল্ড আউট হন।

বিশ্বকাপে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলি

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গে ওপেন করতে নেমে গ্রুপ পর্বে আমেরিকার বিরুদ্ধে খাতা খুলতে পারেননি বিরাট কোহলি। সুপার এইটের ম্যাচেও তার ব্যাটিং চলেনি। তবে তার বাজে ফর্ম টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে বিশেষ প্রভাব ফেলেনি। তবে বলার অপেক্ষা রাখে না যে তার রান না পাওয়া নিয়ে টিম ম্যানেজমেন্ট নিশ্চিতভাবেই চিন্তিত।

বৃষ্টিতে ভারত বনাম ইংল্যান্ড ম্যাচ বন্ধ রয়েছে

বৃষ্টির কারণে আজ দেরিতে টস হয়। এরপর ভারত ব্যাট করতে নামার পরও বৃষ্টি আসার কারণে এখন খেলা বন্ধ আছে। ৮ ওভার শেষে বিরাট ও পান্থের উইকেট হারিয়ে ভারতের রান ৬৫। ক্রিজে রোহিত শর্মা ৩৭ রানে সূর্যকুমার যাদব ১৩ রানে অপরাজিত আছেন।