India vs Qatar Live Streaming: সুনীলকে ছাড়াই আজ বিশ্বকাপের যোগ্যতা অর্জন লড়াইয়ে কাতারের মুখোমুখি হবে ভারত,‌ লাইভ দেখতে পাবেন‌ এই অ্যাপে

আজ ভারতীয় ফুটবলের জন্য গুরুত্বপূর্ণ একটা দিন। ব্লু বিগ্রেডরা ২০২৬ ফিফা বিশ্বকাপ এবং ২০২৭ এএফসি এশিয়ান কাপের বাছাইপর্বের (2026 FIFA World Cup and 2027 AFC Asian Cup Qualifier) দ্বিতীয় পর্যায়ের শেষ ম্যাচে কাতারের (India vs Qatar match) বিপক্ষে মাঠে নামবে। এই টুর্নামেন্টের আগের ম্যাচে ভারতীয় দল কুয়েতের বিপক্ষে জয় তুলে নিতে পারেনি। ফলে ২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের পরবর্তী পর্যায়ে পৌঁছাতে হলে আজ ভারতীয় দলকে কাতারের বিপক্ষে জয় তুলে নিতে হবে। ফলে জানুন এই ম্যাচ কোথায় সরাসরি সম্প্রচারিত করা হবে।

ভারতীয় দল ২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের দ্বিতীয় পর্যায়ে কাতার, কুয়েত এবং আফগানিস্তানের সঙ্গে অবস্থান করছে। ব্লু বিগ্রেডরা ইতিমধ্যেই ৫ ম্যাচের মধ্যে একটি ম্যাচে জয় এবং ২ টি ম্যাচে ড্র করে পয়েন্ট তালিকায় ৫ পয়েন্ট সংগ্রহ করে নিয়েছে। অন্যদিকে আফগানিস্তানও ৫ পয়েন্ট সংগ্রহ করে লড়াইয়ে টিকে রয়েছে। ফলে এই টুর্নামেন্টের তৃতীয় পর্যায়ে পৌঁছাতে হলে আজ কাতারের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতীয় দলকে জয় তুলে নিতেই হবে।

তবে ফিফা র‌্যাঙ্কিংয়ে ৩৪ তম স্থানে থাকা কাতারকে হারানো ব্লু-বিগ্রেডদের কাছে যথেষ্ট কঠিন কাজ। উল্লেখ্য বর্তমানে ভারতীয় ফুটবল দলের ফিফা র‌্যাঙ্কিং ১২১। এর আগে ২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের প্রথম ম্যাচে কাতারের বিপক্ষে ভারতীয় দল ০-৩ গলে পরাজিত হয়। অন্যদিকে শেষ ম্যাচে কুয়েতের বিপক্ষে ভারতের তারকা ফুটবলার সুনীল ছেত্রী আন্তর্জাতিক জীবনের শেষ ম্যাচ খেলেছেন। ফলে আজ গোলকিপার গুরপ্রীত সিং সান্ধু (Gurpreet Singh Sandhu) অধিনায়ক হিসাবে কাতারের বিরুদ্ধে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন।

ভারত বনাম কাতারের ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচটি কবে, কোথায় অনুষ্ঠিত হবে? (When and where will India vs Qatar FIFA World Cup Qualifier match be held?):

ভারত বনাম কাতারের ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচটি ১১ জুন, মঙ্গলবার কাতারের দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে ভারতীয় সময় রাত ৯:১৫ থেকে শুরু হবে।

ভারত বনাম কাতারের ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচটি টিভিতে কোথায় দেখতে পাওয়া যাবে? (Where to watch India vs Qatar FIFA World Cup qualifier match on TV?):

ভারত এবং কাতারের মধ্যে ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচটি ভারতীয় টেলিভিশনে সম্প্রচারের জন্য উপলব্ধ হবে না।

ভারত বনাম কাতারের ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ অনলাইনে কোথায় দেখতে পাওয়া যাবে? (Where to watch India vs Qatar FIFA World Cup Qualifier online?):

ভারত বনাম কাতারের মধ্যে ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি ভারতে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে লাইভ স্ট্রিম করা হবে।