India world cup winning team will reach delhi Wednesday 7.45 pm from carribbean

Indian Cricket Team: এখনো দেখা নেই বিশ্ব চ্যাম্পিয়নদের, বেরিল ঝড়ের বাঁধা কাটিয়ে কবে কখন দেশে নামবেন রোহিতরা? এল বড় আপডেট

টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন ভারতীয় ক্রিকেট দল মঙ্গলবার সন্ধ্যায় চার্টার ফ্লাইটে দেশের উদ্দেশে রওনা দেবে। বার্বাডোসের প্রধানমন্ত্রী মিয়া মোটলি বলেছেন, ক্যাটাগরি-৪ মাত্রার ঝড়ের কারণে বন্ধ থাকা বিমানবন্দরটি আগামী ছয় থেকে ১২ ঘণ্টার মধ্যে চালু হবে বলে তিনি আশা করছেন। ঘূর্ণিঝড় বেরিলের কারণে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল, তাদের সাপোর্ট স্টাফ, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কিছু কর্মকর্তা এবং খেলোয়াড়দের পরিবার গত দুই দিন ধরে এখানে আটকা পড়েছে। শনিবার ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা জিতেছে দলটি।

ব্রিজটাউন থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় রওনা হয়ে বুধবার ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দিল্লি পৌঁছবে দলটি। পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খেলোয়াড়দের সম্মানিত করবেন কিনা সেই সময়সূচি এখনও চূড়ান্ত হয়নি। এর আগে মোটলি এখানকার পরিস্থিতি সম্পর্কে একটি আপডেট দিয়েছিলেন। “আমি এটি আগাম বলতে চাই না, তবে আমি বিমানবন্দরের কর্মীদের সাথে যোগাযোগ করেছি এবং তারা এখন তাদের চূড়ান্ত পরীক্ষা চালাচ্ছে এবং আমরা অবিলম্বে স্বাভাবিক কার্যক্রম পুনরায় শুরু করতে চাই,” মোটলি বলেন।

তিনি আরো বলেন, ”অনেকেই আছেন যাদের গতকাল গভীর রাতে বা আজ বা কাল সকালে রওনা হওয়ার কথা ছিল। আমরা নিশ্চিত করতে চাই যে আমরা এই লোকদের সহায়তা করব, তাই আমি আশা করি যে আগামী ছয় থেকে ১২ ঘন্টার মধ্যে বিমানবন্দরটি চালু হবে।” সোমবার বার্বাডোজ ও এর আশপাশের দ্বীপগুলো ভয়াবহ বাতাস ও ঝড়ের কবলে পড়ে। প্রায় তিন লাখ জনসংখ্যা অধ্যুষিত দেশটিতে রোববার সন্ধ্যা থেকে লকডাউন চলছে। মোটলি বলেন, ”বার্বাডোজের প্রত্যেকে যাতে নিরাপদে থাকে, স্থানীয় মানুষ এবং অবশ্যই ক্রিকেট বিশ্বকাপের সব অতিথি যেন নিরাপদে থাকে তা নিশ্চিত করতে আমরা কাজ করছি।”