Indian Fan Gather Shaheen Shah Afridi and Cheekily Ask Him to Do Not Bowl Well Against India

‘ভালো‌ বোলিং করবে না’, আমেরিকায় শাহীন আফ্রিদিকে ঘিড়ে মজা নিল ভারতীয় ভক্তরা – ভিডিও

ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত ও পাকিস্তানের (India vs Pakistan) মধ্যকার ম্যাচটি আজ রবিবার নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। দুই দলেরই প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে, তাই স্টেডিয়ামটি দর্শকে ভরে যাবে বলে আশা করা হচ্ছে। আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে এই ম্যাচেও দুর্দান্ত পারফরম্যান্স দেখাতে পারে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল। অন্যদিকে আমেরিকার বিপক্ষে হারের বদলা নিতে হবে বাবর আজমের পাকিস্তান দলকে। এই ম্যাচের আগে পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন আফ্রিদি (Shaheen Afridi) নিউ ইয়র্কে কয়েকজন ভারতীয় ভক্তের সাথে দেখা করেছিলেন এবং তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে ভারতীয় সমর্থকরা শাহিনকে নিয়ে মজা করে বলেন, রোহিত শর্মা ও বিরাট কোহলিকে নিজের বন্ধু মনে করতে এবং কাল ভালো বোলিং না করতে। ভারতীয় সমর্থকদের ভিড়ের মধ্যে একজন বলেছিলেন, ‘রোহিত এবং বিরাটকে আপনার ভাল বন্ধু হিসাবে বিবেচনা করুন’।’ একই সঙ্গে আরেক ভক্ত বলেন, ‘প্লিজ কাল ভালো বোলিং করবেন না।’

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহিন ভারতের বিরুদ্ধে রোহিত, বিরাট এবং লোকেশ রাহুলের গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন, যার কারণে পাকিস্তান সেই ম্যাচটি ১০ উইকেটে জিতেছিল. টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে এটাই পাকিস্তানের একমাত্র জয়. এবার দুর্দান্ত বোলিং করে পাকিস্তানকে জয় এনে দিতে চাইবেন তিনি।

ম্যাচ নিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) বলেন, ”আমি এক-দুজন খেলোয়াড়ের ওপর জয়কে ভয় পেতে চাই না। আমি মনে করি, আমাদের পুরো দলেরই অবদান রাখা উচিত। হ্যাঁ, কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড় আছে যারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে কিন্তু আমি মনে করি প্রত্যেকেরই তাদের সেরাটা দেওয়া দরকার।”