প্রথমে নিজেই বললেন জোকার, কিন্তু এবার দেখালেন সহানুভূতি, রায়ডুকে উদ্ধার করতে এগিয়ে এলেন পিটারসন

প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার কেভিন পিটারসেন (Kevin Pietersen) আইপিএল ফাইনাল (IPL 2024 Final) চলাকালীন শোতে আম্বাতি রায়ডুকে (Ambati Rayadu) ‘জোকার’ বলে অভিহিত করেছিলেন, যার পরে ভারতীয়…

প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার কেভিন পিটারসেন (Kevin Pietersen) আইপিএল ফাইনাল (IPL 2024 Final) চলাকালীন শোতে আম্বাতি রায়ডুকে (Ambati Rayadu) ‘জোকার’ বলে অভিহিত করেছিলেন, যার পরে ভারতীয় ভক্তরা সোশ্যাল মিডিয়ায় রায়ডুকে টার্গেট করছিলেন। রায়ডু আজকাল বিরাট কোহলির খুব বেশি সমালোচনা করছেন, যার কারণে তিনি ভারতীয় সমর্থকরা তার প্রতি খুব ক্ষুব্ধ।

এখন ভারতীয় সমর্থকরা যখন তাকে ট্রোল করার সুযোগ পেয়েছেন, তখন তারাও রায়ডুকে টার্গেট করছেন। ফলে পিটারসেন টুইট করেছেন, ”এটা কী! সোশ্যাল মিডিয়ায় ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে এই উত্তপ্ত বাক্য বিনিময় কমানো দরকার। “আইপিএল ফাইনালের পরে রায়ডু এবং আমি মজা করছিলাম এবং হঠাৎ সেই রসিকতা আম্বাতির প্রতি খারাপ রসিকতায় পরিণত হয়েছিল যা ভুল।” আইপিএল ফাইনালের পরে এই ঘটনাটি ঘটেছিল যখন কলকাতার বিরুদ্ধে হায়দ্রাবাদের পরাজয়ের পরে রায়ডু তার কমলা পোশাকটি নীল পোশাকে পরিবর্তন করেছিলেন।

স্টার স্পোর্টস লাইভে নিজের বেগুনি রঙের পোশাকের দিকে ইঙ্গিত করে পিটারসেন বলেন, ”আমি সবসময়ই দৃঢ়প্রতিজ্ঞ। আমি এটি পরেছিলাম এবং এখনো পড়ে আছি। তুমি জোকার, চিরকালই জোকার।” এর ফলে ৩৮ বছর বয়সী এই ব্যাটসম্যানকে বেশ কয়েকবার ট্রোল করা হয়েছিল কারণ রায়ডু প্রকাশ্যে বিরাট কোহলির অবদানের সমালোচনা করেছিলেন, তিনি বলেছিলেন যে প্রতি মরসুমে খুব বেশি রান করা আইপিএল ট্রফির গ্যারান্টি দেয় না এবং আরসিবিকে কেবল কোহলির উপর নির্ভর করার চেয়ে তরুণদের উপর আরও বিশ্বাস দেখাতে হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি আইপিএল ২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। ১৫৪ স্ট্রাইক রেটে ব্যাট করে ১৫ ম্যাচে ৬১ গড়ে ৭৪১ রান করেছেন তিনি। সেই সঙ্গে চলতি মরশুমে জিতেছেন অরেঞ্জ ক্যাপও। তবে বিরাটের চোখ এখন ২ জুন থেকে শুরু হতে চলা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) দিকে।