T20 World Cup 2024: নিজের দেশ ছেড়ে বাটলারদের দলে আগমন পোলার্ডের, বিশ্বকাপের জন্য নতুন রোলে ক্যারিবিয়ান তারকা

ইতিমধ্যে ইউএসএ এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হয়ে গেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024)। আর...
Julai Modal 3 Jun 2024 9:31 AM IST

ইতিমধ্যে ইউএসএ এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হয়ে গেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024)। আর ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশন বুঝতেই এই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অভিজ্ঞ ক্যারিবিয়ান তারকা কাইরন পোলার্ডকে (Kieron Pollard) ব্যাটিং পরামর্শদাতা হিসাবে ইংল্যান্ড দলে সামিল করলো ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ECB)।

এবারেও টি-টোয়েন্টি বিশ্বকাপে একবিন্দু মাটি ছাড়তে চান না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তাই শক্তিশালী স্কোয়াড ঘোষণার পর এবার একজন পাওয়ার হিটারকেও ব্যাটিং পরামর্শদাতা হিসাবে দলে সামিল করেছে ইংল্যান্ড। এই খবর শোনার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে খুব আশাবাদী ইংল্যান্ডের ক্রিকেটপ্রেমীরা। কারণ, পোলার্ডের অভিজ্ঞতা ইংল্যান্ডকে অনেকটাই সাহায্য করবে এগিয়ে যাওয়ার জন্য।

সুযোগ পেতেই ইতিমধ্যে ইংল্যান্ড ক্যাম্পে যোগদানও করেছেন প্রাক্তন ক্যারিবিয়ান অধিনায়ক। সম্প্রতি ইংল্যান্ডের সাদা বলের প্রধান কোচ ম্যাথু মটের (Mathhew Mott) সাথে একসঙ্গে কাজও শুরু করে দিয়েছেন পোলার্ড। ইংল্যান্ড দলকে এই ইভেন্টের জন্য আরও শক্তিশালী করার সুযোগ পেয়ে ভক্তদের পাশাপাশি খুবই উৎসাহী পোলার্ড নিজেও। উল্লেখ্য, ৪ জুন তথা মঙ্গলবার স্কটল্যান্ডের বিপক্ষে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে ইংল্যান্ড। ওই ম্যাচের জন্য দলকে আরও প্রস্তুত করছেন পোলার্ড।

কাইরন পোলার্ডের আন্তর্জাতিক টি-টোয়েন্টি কেরিয়ারে ১০১ টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। যার মধ্যে ব্যাট হাতে ১৫৬৯ রানের মালিক পোলার্ড এবং বল হাতে ৪২ টি উইকেটও রয়েছে পোলার্ডের নামে। যদিও সময়ের অনেক আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন পোলার্ড, তবে এখনো বিশ্বের বেশ কিছু ফ্র‍্যাঞ্চাইজি লিগে খেলেই চলেছেন তিনি।

Show Full Article
Next Story
Share it