KKR coaches give rest to the players from practice due to fatigue caused by the travelling mishaps before face MI

Breaking News: কলকাতা ফিরতে হয়রানি প্লেয়ারদের, এবার পরের ম্যাচের আগে প্লেয়ারদের বিশ্রাম দিতে চলেছে ম্যানেজমেন্ট

আইপিএল ২০২৪ (IPL 2024) এ আবারও পুরোনো ছন্দে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তাদের মেন্টর পদে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ফেরায় দলটির আবার আগের মতো জৌলুস ফিরেছে। বিগত কিছু বছরে একেবারেই এই কেকেআরকে লক্ষ্য করা যায়নি। এই মুহুর্তে ১১ ম্যাচ খেলে ৮ টি জিতে পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে তারা। এরপর ১১ মে তথা শনিবার কলকাতায় মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে কেকেআর (KKR vs MI)। কিন্তু তার আগেই মাথায় হাত কেকেআর ভক্তদের।

সম্প্রতি একটি খবর থেকে জানা গেছে, কেকেআর তারকাদের ছুটি দেওয়া হয়েছে। এই খবর দেখে অনেকে মনে করেছিলেন, কেকেআর ইতিমধ্যে ১৬ পয়েন্টের সাথে কোয়ালিফাইয়ের খুব কাছাকাছি আসায়, তাদের ম্যানেজমেন্ট প্লে অফসের আগে বেশ কিছু তারকাকে বিশ্রাম দেবে। কিন্তু না, ওই খবরে জানানো হয়েছে শুধুমাত্র আজ অনুশীলন থেকে ছুটি দেওয়া হয়েছে সমস্ত নাইট তারকাদের।

কেকেআর ম্যানেজমেন্ট জানিয়েছে, দুইদিন ধরে তাদের ভ্রমণে বাঁধার ক্লান্তির কারণে আজ সারাদিনে অনুশীলন থেকে বিশ্রাম দেওয়া হয়েছে শ্রেয়াস আইয়ারদের (Shreyas Iyer)। কেকেআরের প্রধান কোচ চন্দ্রকান্ত পন্ডিত (Chandrakanth Pandit) জানিয়েছেন বিষয়টি। তবে আগামীকাল থেকে নিয়মিত অনুশীলন করতে দেখা যাবে কেকেআর ক্যাম্পের ক্রিকেটারদের। এবার নাইটদের লক্ষ্যে থাকবে ইডেনে মুম্বাইকে হারিয়ে পয়েন্ট তালিকার প্রথম স্থানটি নিজেদের দখলে রাখা।

উল্লেখ্য, লখনউ সুপার জায়েন্টসকে হারিয়ে সোমবার লখনউ থেকে কলকাতা ফেরার সময় বাঁধার সম্মুখীন হয় কেকেআর দল। সোমবার সন্ধ্যার দিকে কলকাতায় মুশলধারায় বৃষ্টি হওয়ায় যাত্রীবাহী ফ্লাইটটি কলকাতায় নামতে পারেনি। তাই ওই মুহুর্তে তাদের উড়িয়ে নিয়ে যাওয়া হয় গুয়াহাটিতে। তবে ওইদিন মধ্যরাতেই গুয়াহাটি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হলে, আবহাওয়ার সমস্যার কারণে আবারও কলকাতায় নামতে বাঁধা পায় বারাণসীতে। এরপর পরের দিন বিকালে কলকাতায় এসে পৌঁছায় নাইটরা।