KL Rahul: লখনউতে সময় শেষ রাহুলের, অধিনায়কত্ব কেড়ে নেওয়ার সাথে বাদ পড়তে চলেছেন দল থেকেও

গতকাল আইপিএলের (IPL 2024) ৫৭ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং লখনউ সুপার জায়েন্টস (Sunrisers...
techgup 9 May 2024 8:25 PM IST

গতকাল আইপিএলের (IPL 2024) ৫৭ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং লখনউ সুপার জায়েন্টস (Sunrisers Hyderabad vs Lucknow Super Giants)। আর এই ম্যাচেই অনাকাঙ্খিত ঘটনার সাক্ষী থেকেছে ক্রিকেটবিশ্ব। যেখানে ফলাফল নিজেদের পক্ষে না যাওয়ায় লখনউয়ের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সাথে রীতিমতো খারাপ অঙ্গভঙ্গিতে কথা বলতে দেখা গেছে লখনউ সুপার জায়েন্টস ফ্র‍্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে (Sanjiv Goenka)।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল, দেখেই বোঝা যাচ্ছে রাহুলের খেলা এবং অধিনায়কত্ব নিয়ে ক্ষুব্ধ ছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। একটি ফ্র‍্যাঞ্চাইজির মালিক হয়ে দলের অধিনায়কের সাথে এরকম ব্যাবহার ঠিক ভাবে নেননি সাধারণ মানুষেরা। এমনকি রাহুলের নির্বাক মুখই বলে দিচ্ছিলো, ঠিক কতটা অপমানিত হয়েছেন তিনি। এর কারণ, লখনউয়ের পারফরমেন্স নিয়ে খুশি ছিলেন না সঞ্জীব গোয়েঙ্কা। যেখানে তারা মাত্র ১০ ওভারের আগেই ১৬৬ রান তাড়া করে, সেই পিচে ব্যাট করতে নেমে খুব ধীর গতিতে খেলছিল রাহুলের লখনউ। যাই হোক, এটি হওয়ার পর থেকে অনেকেই বলাবলি করছিলেন, কেএল রাহুল সম্ভবত আগামী মরশুমের আগে লখনউ থেকে বেরিয়ে আসবেন।

তবে সম্প্রতি এক রিপোর্টও বলছে এমনটাই। পিটিআইয়ের সূত্র থেকে জানা গেছে, আইপিএল ২০২৪ এ লখনউ সুপার জায়েন্টসের বাকি আর দুটি ম্যাচ। আর ওই দুই ম্যাচের জন্য লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক হিসাবে কেএল রাহুলের অবস্থান এখন অনিশ্চয়তার মধ্যে রয়েছে। সম্ভবত অধিনায়কের আসন থেকে বাদ পড়তে পারেন তিনি। এছাড়া আর যে রিপোর্ট উঠে আসছে, তাতে বলা হয়েছে, ২০২৫ আইপিএল মেগানিলামের আগে কেএল রাহুলকে লখনউয়ের ধরে রাখার সম্ভাবনা খুবই কম।

কেএল রাহুলের জন্য সত্যিই এটি হৃদয় বিদারক ঘটনা হতে চলেছে। কারণ, বিগত দুইবছরে তিনি তার অধিনায়কত্ব এবং সেরা পারফরমেন্স দিয়ে প্লে অফে নিয়ে গেছেন লখনউকে। এমনকি এবারেও কোয়ালিফাই সুযোগ রয়েছে লখনউয়ের কাছে। এছাড়া ব্যাট হাতে এই মরশুমে তার সংগ্রহ ৪৬০ রান, যা এখনো পর্যন্ত লখনউয়ের বাকি ব্যাটারদের থেকে অনেক বেশি। তারপরেও, ফলাফল নিজেদের দিকে না যাওয়ায় এই দিন দেখতে হতে হচ্ছে তাকে।

Show Full Article
Next Story
Share it