Categories: Sport

KL Rahul: লখনউতে সময় শেষ রাহুলের, অধিনায়কত্ব কেড়ে নেওয়ার সাথে বাদ পড়তে চলেছেন দল থেকেও

গতকাল আইপিএলের (IPL 2024) ৫৭ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং লখনউ সুপার জায়েন্টস (Sunrisers Hyderabad vs Lucknow Super Giants)। আর এই ম্যাচেই অনাকাঙ্খিত ঘটনার সাক্ষী থেকেছে ক্রিকেটবিশ্ব। যেখানে ফলাফল নিজেদের পক্ষে না যাওয়ায় লখনউয়ের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সাথে রীতিমতো খারাপ অঙ্গভঙ্গিতে কথা বলতে দেখা গেছে লখনউ সুপার জায়েন্টস ফ্র‍্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে (Sanjiv Goenka)।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল, দেখেই বোঝা যাচ্ছে রাহুলের খেলা এবং অধিনায়কত্ব নিয়ে ক্ষুব্ধ ছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। একটি ফ্র‍্যাঞ্চাইজির মালিক হয়ে দলের অধিনায়কের সাথে এরকম ব্যাবহার ঠিক ভাবে নেননি সাধারণ মানুষেরা। এমনকি রাহুলের নির্বাক মুখই বলে দিচ্ছিলো, ঠিক কতটা অপমানিত হয়েছেন তিনি। এর কারণ, লখনউয়ের পারফরমেন্স নিয়ে খুশি ছিলেন না সঞ্জীব গোয়েঙ্কা। যেখানে তারা মাত্র ১০ ওভারের আগেই ১৬৬ রান তাড়া করে, সেই পিচে ব্যাট করতে নেমে খুব ধীর গতিতে খেলছিল রাহুলের লখনউ। যাই হোক, এটি হওয়ার পর থেকে অনেকেই বলাবলি করছিলেন, কেএল রাহুল সম্ভবত আগামী মরশুমের আগে লখনউ থেকে বেরিয়ে আসবেন।

তবে সম্প্রতি এক রিপোর্টও বলছে এমনটাই। পিটিআইয়ের সূত্র থেকে জানা গেছে, আইপিএল ২০২৪ এ লখনউ সুপার জায়েন্টসের বাকি আর দুটি ম্যাচ। আর ওই দুই ম্যাচের জন্য লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক হিসাবে কেএল রাহুলের অবস্থান এখন অনিশ্চয়তার মধ্যে রয়েছে। সম্ভবত অধিনায়কের আসন থেকে বাদ পড়তে পারেন তিনি। এছাড়া আর যে রিপোর্ট উঠে আসছে, তাতে বলা হয়েছে, ২০২৫ আইপিএল মেগানিলামের আগে কেএল রাহুলকে লখনউয়ের ধরে রাখার সম্ভাবনা খুবই কম।

কেএল রাহুলের জন্য সত্যিই এটি হৃদয় বিদারক ঘটনা হতে চলেছে। কারণ, বিগত দুইবছরে তিনি তার অধিনায়কত্ব এবং সেরা পারফরমেন্স দিয়ে প্লে অফে নিয়ে গেছেন লখনউকে। এমনকি এবারেও কোয়ালিফাই সুযোগ রয়েছে লখনউয়ের কাছে। এছাড়া ব্যাট হাতে এই মরশুমে তার সংগ্রহ ৪৬০ রান, যা এখনো পর্যন্ত লখনউয়ের বাকি ব্যাটারদের থেকে অনেক বেশি। তারপরেও, ফলাফল নিজেদের দিকে না যাওয়ায় এই দিন দেখতে হতে হচ্ছে তাকে।

TechGup Desk

TechGup এর নতুন ও অভিজ্ঞ লেখকরা এই প্রোফাইল থেকে খবর লেখেন। মূলত যৌথ প্রচেষ্টায় যে খবরগুলি লেখা হয়, সেগুলি এই প্রোফাইল থেকে পাবলিশ করা হয়।

Recent Posts

জানুয়ারিতে আসছে Maruti Suzuki-র প্রথম বৈদ্যুতিক গাড়ি, ভারত থেকে রপ্তানি বিশ্বজুড়ে

Maruti Suzuki অনেকদিন ধরেই eVX কোডনেমের একটি ইলেকট্রিক গাড়ির উপর কাজ করছে৷ যার কনসেপ্ট ভার্সন…

46 mins ago

ডার্বি বাতিলের পর‌ এবার নবাবের শহরে চ্যারিটি ম্যাচে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল-মোহনবাগান, খেলা হবে এই ক্রিকেট স্টেডিয়ামে

এই বছর ডুরান্ড কাপের গ্ৰুপ পর্বে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু আরজি…

1 hour ago

Kuldeep Yadav: ‘মনে হয় পরিবারের কাউকে হারিয়েছি’, প্রয়াত এই লেজেন্ডকে নিজের আইডল বলে জানালেন কুলদীপ

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও কুলদীপ যাদব বল হাতে দুরন্ত ফর্মে ছিলেন। তিনি সম্প্রতি শেষ হওয়া…

2 hours ago

Poco Pad 5G ভারতে 12 ইঞ্চি ডিসপ্লে ও 10000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, প্রথম সেলে 4000 টাকা ছাড়

পোকো আজ ভারতে তাদের প্রথম ট্যাবলেট Poco Pad 5G লঞ করেছে। 5G সাপোর্টের এই ট্যাবলেটের…

2 hours ago

স্মার্ট ফিচার্সের সঙ্গে স্মার্ট ক্যামেরা, ফাঁস হল Honor 200 Smart-এর দাম সহ প্রচুর তথ্য

Honor তাদের 200 সিরিজে একটি নতুন স্মার্টফোন যুক্ত করছে বলে খবর পাওয়া গিয়েছে। নতুন মডেলটির…

2 hours ago

Flipkart Minutes: অর্ডারের 13 মিনিটের মধ্যে ডেলিভারি, কফি খেতে খেতে ল্যাপটপ হাতে পেল ক্রেতা

ই-কমার্স প্ল্যাটফর্মগুলির মধ্যে দ্রুততম প্রোডাক্ট ডেলিভারির প্রতিযোগিতা রয়েছে। ব্লিঙ্কিট দাবি করে তালা ১০ মিনিটেই প্রোডাক্ট…

3 hours ago