আনুষ্ঠানিকভাবে প্রকাশ পাওয়ার আগেই ইডেন থেকে ভাইরাল হল এবছরের নতুন জার্সির লিক ছবি

বর্তমানে একটির পর একটি খবর উঠে আসছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ভক্তদের জন্য। আইপিএল (IPL 2024) শুরুর এক সপ্তাহ বাকি থাকতেই একের পর…

বর্তমানে একটির পর একটি খবর উঠে আসছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ভক্তদের জন্য। আইপিএল (IPL 2024) শুরুর এক সপ্তাহ বাকি থাকতেই একের পর এক খবর উঠে আসছে ওই দলের ভক্তদের সামনে। বৃহঃস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) চোটের খবর এলেও, রাত পোহাতে না পোহাতেই তার সম্পর্কে সুখবর উঠে এসেছে নাইট শিবিরে। আইপিএলের প্রথম ম্যাচ থেকেই দলের জন্য উপলব্ধ থাকবেন তিনি।

এখন যে বিষয়টি সামনে আসছে, তা হল কেকেআরের নতুন জার্সি (KKR New Jersey)। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার এবং দলের সকলেই কেকেআর ক্যাম্পে যোগ দেওয়ার পরেই একটি ইভেন্টের মাধ্যমে সেই নতুন জার্সি উন্মোচন করা হবে। আগামী ১৮ মার্চ তথা সোমবার সেই জার্সি উন্মোচনের দিন। তার আগেই সামনে এল কেকেআরের নতুন জার্সি।

বৃহঃস্পতিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় নতুন জার্সির এক ঝলক ছবি সকলের সামনে আনে কেকেআর অফিসিয়াল পেজ। তারপরে যেখান থেকে কেকেআরের জার্সি ভক্তদের চোখের সামনে এসেছে, তা হল কেকেআরের হোমগ্রাউন্ড ইডেন গার্ডেন্সকে সুসজ্জিত করার জন্য যেসব ব্যানারের ব্যাবহার করা হয়েছে। সেই ব্যানার দেখেই সকলে নিশ্চিত হয়ে গেছে নতুন জার্সি নিয়ে।

ইভেন্টের তিনদিন আগেই সেই জার্সির ছবি সকল ভক্তদের সামনে। ছবিটিতে দেখা যাচ্ছে, কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার ওই নতুন জার্সিটি পড়ে রয়েছেন। পুরো বিষয়টি ঘটেছে পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্চাইজির মতো। কিছুদিন আগে তাদেরও জার্সি উন্মোচনের ইভেন্টের আগেই স্টেডিয়ামে ব্যবহৃত ব্যানার দেখে সকলে নিশ্চিত হয়ে গেছেন। এবার ঠিক তেমনই ঘটেছে কেকেআরের জার্সি নিয়েও।