Kuldeep Yadav: বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে এবার যোগী আদিত্যনাথের সাথে সাক্ষাৎ হল কুলদীপের, পেলেন উপহারও

টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্লেয়াররা বর্তমানে নিজ নিজ ঘরে পৌঁছে গেছেন। সেখানেও তাদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। কানপুরে দারুণ অভ্যর্থনা পেয়েছেন টিম ইন্ডিয়ার বোলার কুলদীপ…

টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্লেয়াররা বর্তমানে নিজ নিজ ঘরে পৌঁছে গেছেন। সেখানেও তাদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। কানপুরে দারুণ অভ্যর্থনা পেয়েছেন টিম ইন্ডিয়ার বোলার কুলদীপ যাদব। বিশ্বকাপে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল কুলদীপের। শুরুর ম্যাচগুলোতে তিনি খেলার সুযোগ পাননি। সুপার এইটে কুলদীপ প্রথম একাদশে এসে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন।

কুলদীপ যাদব উত্তরপ্রদেশে পৌঁছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে দেখা করেছেন। কুলদীপ মুখ্যমন্ত্রী যোগীর সঙ্গে দেখা করতে লখনউ পৌঁছেছিলেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কুলদীপ যাদবের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন মুখ্যমন্ত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন- আজ লখনউয়ে সরকারি বাসভবনে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের বিজয়ী ভারতীয় ক্রিকেট দলের সদস্য শ্রী কুলদীপ যাদবজির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও কুলদীপ যাদবকে উপহার দিয়েছেন। কুলদীপ ভারতীয় দলের একমাত্র খেলোয়াড়, যিনি উত্তরপ্রদেশের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। উত্তরপ্রদেশের যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব এবং শিবম দুবেও ভারতীয় দলে ছিলেন। তবে এরা সবাই মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলে সেখানে চলে গেছে। ভারতে ফেরার পর দলের খেলোয়াড়রা প্রথমে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন।

আমেরিকায় অনুষ্ঠিত গ্রুপ রাউন্ডের ম্যাচে খেলার সুযোগ পাননি কুলদীপ যাদব। সুপার-এইটে আফগানিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো মাঠে নামেন তিনি। কুলদীপ এই ম্যাচে দুটি উইকেট নিয়েছিলেন। এরপর বাংলাদেশের বিপক্ষে তিন ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ব্যাটসম্যানকে আউট করেছিলেন তিনি। সেমিফাইনালেও তিন উইকেট নিয়ে ইংল্যান্ডের কোমর ভেঙে দেন তিনি। কুলদীপ টুর্নামেন্টের ৫ ম্যাচে ১০ উইকেট পেয়েছিলেন।