IPL 2024: সিজন‌ শুরু আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন বেহরেনডর্ফ, তড়িঘড়ি পরিবর্ত ঘোষনা MI-এর

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে বাকি আর মাত্র ৪ দিন। এমন সময়ে প্রতিটি দলেরই কমবেশি চোট সমস্যা দেখা যাচ্ছে। এবার চোটের কারণে আসন্ন আইপিএল…

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে বাকি আর মাত্র ৪ দিন। এমন সময়ে প্রতিটি দলেরই কমবেশি চোট সমস্যা দেখা যাচ্ছে। এবার চোটের কারণে আসন্ন আইপিএল থেকে ছিটকে গেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তারকা পেসার জেসন বেহরেনডর্ফ (Jason Behrendorff)। এই অজি পেসার চোট পাওয়ায় বড় ধাক্কা খেল মুম্বাই ইন্ডিয়ান্স। হাতে মাত্র ৪ দিন বাকি থাকায় খুব চিন্তায় মুম্বাই শিবির।

জেসন বেহরেনডর্ফ চোট পেয়ে আইপিএল ২০২৪ থেকে ছিটকে যেতে যেতেই তার পরিবর্ত খুঁজে নিয়েছে পাঁচবারের আইপিএল শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স। বেহরেনডর্ফের পরিবর্তে ইংলিশ তারকা লুক উডকে (Luke Wood) দলে সামিল করেছে হার্দিক-রোহিতরা। আসন্ন মরশুমের জন্য বেস প্রাইস ৫০ লক্ষ টাকায় মুম্বাইয়ে যোগ দিয়েছেন লুক উড।

গত আইপিএল মরশুমের আগে অজি পেসার জেসন বেহরেনডর্ফকে সই করিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। গত মরশুমে মুম্বাইয়ের জার্সিতে ১২ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছিলেন তিনি। কিন্তু এবছর বেহরেনডর্ফের সুবিধা আর পাবে না মুম্বাই। তবে সেই জায়গায় দেখা যাবে লুক উডকে। এই প্রথমবার আইপিএলের মঞ্চে দেখা যাবে ইংলিশ অলরাউন্ডারকে। অন্যদিকে সামান্য চোটের শিকার হয়েছেন দিলশান মাদুশঙ্কা এবং জেরাল্ড কোয়েটজি।

আইপিএলে সুযোগ পাননি ঠিকই, কিন্তু দেশের জার্সিতে ইতিমধ্যে ৫ টি টি-২০ এবং ২ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন ২৮ বছর বয়সী এই বাঁ-হাতি তারকা। সেখানে ৫ টি ট-২০ তে ৮ টি উইকেট শিকার করেছেন লুক উড, কিন্তু ওয়ানডেতে ২ ম্যাচ খেলে একটিও উইকেট পাননি তিনি। টি-২০ তে লুক উডের সেরা বোলিং ফিগার ৫০ রানের বিনিময়ে ৫ টি উইকেট। এবছর প্রথম থেকেই বোলিং ইউনিট মজবুত করতে দেখা গেছে মুম্বাই ইন্ডিয়ান্সকে।