‘ওর কাছে মেয়েরা উপভোগের জিনিস’, এবার সৌরভের উপর সরাসরি নিশানা সাধলেন শামির প্রাক্তন স্ত্রী

চারিদিক থেকে সমালোচনায় সোমবার এক্স-এ নিজের প্রোফাইল ফটো বদলে ফেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি তার ছবি কালো দিয়ে প্রতিস্থাপন করেন

Mohammad Shami Ex Wife Hasin Jahan Slam Sourav Ganguly For His Comment On Rg Kar Rape And Murder Case

কলকাতায় মহিলা চিকিৎসককে ধর্ষণের ঘটনায় দেশজুড়ে ক্ষোভ বিরাজমান। ধর্ষণের পর নৃশংস ভাবে খুন করা হয় ওই চিকিৎসককে। এখন বিষয়টি সুপ্রিম কোর্ট পর্যন্ত গড়িয়েছে। এদিকে কিছুদিন আগে এবিষয়ে বিবৃতি দিয়েছিলেন ভারতীয় দলের সাবেক অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান তিনি। একই সঙ্গে তিনি বলেছিলেন যে এই ধরনের মাঝেমধ্যে ঘটে যাওয়া ঘটনা, এই নিয়ে পুরো সুরক্ষা ব্যবস্থাকে প্রশ্ন করা ঠিক হবে না কারণ এটি কেবল একটি ঘটনা।

এবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করলেন ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। শামি ও হাসিন জাহান বর্তমানে আলাদা থাকছেন এবং তাদের বিবাহবিচ্ছেদের মামলা আদালতে রয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হাসিন জাহান লেখেন, ”সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো মানুষের কাছে একজন মহিলা শুধুই বিনোদন এবং উপভোগ করার জিনিস, সম্ভবত সে কারণেই বলা হয়েছে যে ধর্ষণের মতো দুর্ঘটনা সারা বিশ্বে ঘটে। নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলা উচিত নয়। পশ্চিমবঙ্গ ও ভারত গড়পড়তার জন্য নিরাপদ। আসলে সৌরভের মেয়ে এখনও নিরাপদে আছে বলেই অন্যের কষ্ট তিনি অনুভব করেন না।”

এখানেই থেমে থাকেননি হাসিন জাহান। তিনি আরও লেখেন- “আমি ২০১৮ সালেই বুঝেছি এবং জানতাম আপনি কেমন। এখন বাঙালিদের জানা খুব জরুরি কারণ এটা জরুরি নয় যে আপনি যদি একজন ভাল ক্রিকেটার হন তবে আপনিও একজন ভাল মানুষ হবেন।”

অন্যদিকে চারিদিক থেকে সমালোচনায় সোমবার এক্স-এ নিজের প্রোফাইল ফটো বদলে ফেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি তার ছবি কালো দিয়ে প্রতিস্থাপন করেন। কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজে চিকিৎসককে ধর্ষণ ও খুনের প্রতিবাদে এই কাজ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ওদিকে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও বিক্ষোভে সামিল হওয়ার কথা রয়েছে তার।