Categories: Sport

আম্বানিদের বিয়েতে‌ যেন‌ ক্রিকেটারদের মেলা, ধোনি-ব্রাভো থেকে শুরু করে উপস্থিত দেশ-বিদেশের বহু তারকা

আম্বানি পরিবার তাদের ব্যবসায়িক সফলতার জন্য সকলের কাছে পরিচিত। এছাড়াও আইপিএল (IPL) সহ বিভিন্ন ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগগুলিতে অংশগ্রহণকারী দলে বিনিয়োগ করে তারা ক্রিকেট প্রেমীদের মনেও জায়গা করে নিয়েছেন। এবার অনন্ত আম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) ৩ দিনের প্রাক-বিবাহ অনুষ্ঠানে ঘিরে ক্রিকেটারদের মেলা লক্ষ্য করা যাচ্ছে।

আজ বিকাল ৫:৩০ টা থেকে গুজরাটের জামনগরে মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং নীতা আম্বানির (Nita Ambani) পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হবে। পিটিআইয়ের সূত্র অনুসারে প্রথম দিন অর্থাৎ আজকের থিম করা হয়েছে ‘অ্যান ইভিনিং ইন এভারল্যান্ড’। গতকাল অর্থাৎ ২ মার্চের থিম ‘এ ওয়াক অন দ্যা ওয়াইল্ডসাইড’। এই দিন অতিথিদের জামনগরে আম্বানিদের দ্বারা নির্মিত পশু উদ্ধার কেন্দ্রে নিয়ে যাওয়া হবে।

তৃতীয় দিন অর্থাৎ ৩ মার্চে দুটি কার্যক্রম থাকবে একটি হল ‘টাসকার ট্রেইলস’ এবং অপরটি হল ‘হাশতাক্ষর’। প্রথম অনুষ্ঠানের মাধ্যমে অতিথিরা জামনগরের প্রাকৃতিক সৌন্দর্য দেখার সুযোগ পাবেন। শেষ অনুষ্ঠানে আমন্ত্রিতরা ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকে সকলে একত্রিত হবেন। এই অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রের তারকাদের নিমন্ত্রণ জানানো হয়েছে। ইতিমধ্যেই ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং তার স্ত্রী জামনগরে পৌঁছেছেন।

এছাড়াও এই প্রাক বিবাহ অনুষ্ঠানে কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকারের (Sachin Tendulkar) সঙ্গে, বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), জাহির খান (Zaheer Khan), বর্তমান মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ঈশান কিষাণের (Ishan Kishan) মতো তারকা ক্রিকেটার উপস্থিত থাকতে চলেছেন।

ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সঙ্গে বিদেশি ক্রিকেটারদেরকেও আমন্ত্রণ জানানো হয়েছে। আফগানিস্তানের তারকা স্পিনার রাশিদ খানের (Rashid Khan) সঙ্গে ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo), স্যাম কুরান (Sam Curran), গ্রায়েম স্মিথ‌কে (Graeme Smith) এই অনুষ্ঠানে দেখা যাবে।

TechGup Desk

TechGup এর নতুন ও অভিজ্ঞ লেখকরা এই প্রোফাইল থেকে খবর লেখেন। মূলত যৌথ প্রচেষ্টায় যে খবরগুলি লেখা হয়, সেগুলি এই প্রোফাইল থেকে পাবলিশ করা হয়।

Recent Posts

Mohun Bagan Durand Cup: রুদ্ধশ্বাস ম্যাচে কাঁটায় কাঁটায় টক্কর দুই দলের, পেনাল্টির পর সাডেন ডেথে জয় ছিনিয়ে নিল মোহনবাগান

আজ ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে প্রথমার্ধে সবুজ মেরুনদের আক্রমণে জেসন কামিন্স, পেত্রাতোসের অভাব টের পাচ্ছিল…

12 mins ago

Rohit Sharma: শচীনের বড় রেকর্ড ভাঙার দোড়গোড়ায় হিটম্যান, বিশ্বের সেরা ওপেনার হওয়ার সুযোগ রোহিতের

ওপেনার হিসেবে ভারতীয় দলের হয়ে সবচেয়ে বেশি সেঞ্চুরির রেকর্ড শচীন তেন্ডুলকারের দখলে। ওপেনিংয়ে নেমে মোট…

57 mins ago

Realme GT 7 Pro: ক্যামেরা থেকে শুরু করে ডিসপ্লে, চমকে দেওয়া ফোন আনছে রিয়েলমি

Realme GT 7 Pro ফোনটিকে বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে সংস্থা। লঞ্চের আগে এখন এই…

1 hour ago

টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথমবার হতে চলেছে ৬ দিনের টেস্ট, কোন দুটি দল খেলবে? কবে ম্যাচ

বর্তমানে নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রে ৬ ম্যাচের মধ্যে ৩ ম্যাচে জয় তুলে নিয়ে…

2 hours ago

Maruti Suzuki-র বড় ঘোষণা, আসছে নতুন প্রযুক্তির গাড়ি, তেল ছাড়াই ছুটবে 550 কিমি

Maruti Suzuki অনেকদিন ধরেই eVX কোডনেমের একটি ইলেকট্রিক গাড়ির উপর কাজ করছে৷ যার কনসেপ্ট ভার্সন…

3 hours ago

ডার্বি বাতিলের পর‌ এবার নবাবের শহরে চ্যারিটি ম্যাচে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল-মোহনবাগান, খেলা হবে এই ক্রিকেট স্টেডিয়ামে

এই বছর ডুরান্ড কাপের গ্ৰুপ পর্বে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু আরজি…

3 hours ago