MS Dhoni: একদিকে উদযাপনে ব্যস্ত ভারতীয় দল, অন্যদিকে বাড়িতে নিজের স্ত্রীর সাথে কেক কাটলেন ধোনি, উপলক্ষ কি?

আজ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর ভারতীয় দল দেশে ফিরেছে। ফলে দেশ জুড়ে এখন উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। তবে এই সবের থেকে অনেক দূরে…

আজ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর ভারতীয় দল দেশে ফিরেছে। ফলে দেশ জুড়ে এখন উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। তবে এই সবের থেকে অনেক দূরে প্রথম টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। পরিবারের সঙ্গে তার কেক কাটার একটি ভিডিও এবার সামনে এল। প্রাক্তন অধিনায়ক ধোনি নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন উদযাপন করলেন।

মহেন্দ্র সিং ধোনি ভারতের অন্যতম সফল অধিনায়ক। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী মরসুমেই ভারতীয় দলকে চ্যাম্পিয়ন করে ইতিহাস তৈরি করেছিলেন। এরপর ধোনির নেতৃত্বেই ২০১১ সালে ভারতীয় দল একদিনের বিশ্বকাপে বিশ্ব সেরা হয়। এরপর ২০২০ সালের ১৫ আগস্ট ভারতের অন্যতম এই তারকা ক্রিকেটার সব রকম আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে দেন। তবে তিনি বর্তমানে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও অংশগ্রহণ করছেন।

অন্যদিকে সম্প্রতি ভারতীয় দল রোহিত শর্মার নেতৃত্বে দ্বিতীয়বার টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর মহেন্দ্র সিং ধোনির শুভেচ্ছা বার্তা সামনে এসেছিল। তিনি এই ট্রফিটি তার জন্মদিনের সবচেয়ে বড়ো উপহার বলে উল্লেখ করেছিলেন। আজ বিশ্বকাপ জয়ী ভারতীয় দল ট্রফি নিয়ে দেশে ফিরেছে। ফলে তাদের নিয়ে বর্তমানে ক্রিকেট ভক্তদের উন্মাদনা দেখা যাচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার পর মুম্বাইয়ে আজ ছাদ খোলা বাসে ট্রফি হাতে ব্লু ব্রিগেডরা রোড শো করবে।

তবে এই সব থেকে অনেক দূরে পরিবারের সঙ্গে নিজের ১৫ তম বিবাহবার্ষিকী পালন করলেন মহেন্দ্র সিং ধোনি। স্ত্রীর সঙ্গে তার কেক কাটার ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছে। উল্লেখ্য মহেন্দ্র সিং ধোনি ২০১০ সালের ৪ জুলাই সাক্ষী ধোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তারপর থেকে বিভিন্ন সময় জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তে স্টেডিয়ামে উপস্থিত থেকে সাক্ষীকে ভারতের এই প্রাক্তন ক্রিকেটারকে সমর্থন করতে দেখা গেছে।