‘নতুন মরশুম নতুন ভূমিকা’, রাজনীতিতে পা নাকি ক্রিকেট থেকে বিদায়? ধোনির নতুন ফেসবুক পোস্টে জল্পনা তুঙ্গে

একদিকে যেখানে আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে চলেছে, তার ঠিক আগে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা ক্রিকেটপ্রেমীদের…

একদিকে যেখানে আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে চলেছে, তার ঠিক আগে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি রাজনীতিতে আগ্রহীদের কান গড়িয়ে দিয়েছে। মহেন্দ্র সিং ধোনি তার পোস্টে লিখেছেন, “নতুন মরশুম, নতুন ভূমিকা।” এখন এই নতুন ভূমিকা কী তা নিয়ে জল্পনার বাজার গরম। ধোনি এমন ব্যক্তি নন যে নিজের ক্রিকেট কেরিয়ার নিয়ে কোনও সিদ্ধান্ত নেন এবং তার আগে এই ধরনের পোস্ট করে কৌতূহল তৈরি করেন। এ পর্যন্ত তিনি যেসব সিদ্ধান্ত নিয়েছেন তার সবগুলোই সোজাসাপ্টা। কিন্তু এবারের ঘটনা ভিন্ন চিত্র।

মহেন্দ্র সিং ধোনির পোস্টকে অন্যভাবে ব্যাখ্যা করছেন ভক্তরা। কেউ কেউ এটাকে রাজনীতির সঙ্গে যুক্ত করছেন। কেউ এটাকে আইপিএলের সঙ্গে যুক্ত করছেন। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মহেন্দ্র সিং ধোনি। এখন তিনি শুধু আইপিএলে খেলেন। অনেকেই বলছেন, আইপিএলে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে ব্যাটিং ওপেন করতে পারেন তিনি। সেই সঙ্গে নতুন ভূমিকার জন্য ধোনিকে অভিনন্দন জানাচ্ছেন ভক্তরা। কেউ কেউ আবার বলছেন, চেন্নাই সুপার কিংসের মেন্টর হয়ে উঠতে পারেন তিনি।

মহেন্দ্র সিং ধোনির এই পোস্টটিও বিজ্ঞাপন হতে পারে। অনেক সেলিব্রিটিরা এর আগে এই ধরনের পোস্ট দিয়েছেন। এমন পোস্ট ভক্তদের কৌতূহল বাড়ায়। তবে ধোনির এই পোস্ট বিজ্ঞাপন নাকি অন্য কিছু, তা শীঘ্রই জানা যাবে। শীঘ্রই মহেন্দ্র সিং ধোনি তার পেজে পরবর্তী পোস্টটি রেখে এই পোস্টটি প্রকাশ করতে পারেন।