IPL শেষ‌ হতেই সাধারণ মানুষের মত জীবনযাপন ধোনির, রাঁচির রাস্তায় দেখা মিলল পুরোনো মডেলের বাইকের সাথে

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটসম্যান এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২৪-এর (IPL 2024) শেষ ম্যাচের পরে নিজের বাড়ি…

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটসম্যান এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২৪-এর (IPL 2024) শেষ ম্যাচের পরে নিজের বাড়ি রাঁচিতে ফিরেছেন। বিমানবন্দরেও দেখা যায় তাকে। রাঁচি ফেরার সঙ্গে সঙ্গেই বাইক রাস্তায় চালাতে দেখা গিয়েছে তাকে। চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২৪-এ তাদের শেষ লিগ পর্বের ম্যাচে আরসিবির কাছে হেরে চেন্নাইকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছিল। তবে এই পরাজয় কোথাও না কোথাও মাহির ধাক্কা লেগেছিল, যা ম্যাচ শেষে তার মুখেও ফুটে উঠেছিল। কিন্তু এই হারের ঊর্ধ্বে উঠে ধোনিকে রাঁচিতে নিজের জন্য কিছুটা সময় বের করে বাইক চালাতে দেখা যায়।

এক ভক্ত মহেন্দ্র সিং ধোনিকে ইয়ামাহা আরডি ৩৫০ বাইকে যেতে দেখেন। এমন পরিস্থিতিতে মাহিকে ক্যামেরাবন্দিও করেন তিনি। ভিডিওতে রাইড শেষ করে রাঁচিতে নিজের বাড়িতে ফিরতে দেখা যায় মাহিকে। রবিবার, ১৯ মে বেঙ্গালুরু থেকে সপরিবারে রাঁচি ফিরেছেন ধোনি। বিমানবন্দরে তাকে গাড়ি থেকে নামতে দেখা যায়। যেখানে ভক্তরা তার সঙ্গে দেখা করে তার ছবি তোলার চেষ্টা করছিলেন।

ধোনি বাইক চালাতে খুব পছন্দ করেন। রাঁচির রাস্তায় প্রায়ই ঘোরাঘুরি করতে দেখা যায় তাকে। তার অনেক বড় বড় মোটরবাইক ও গাড়ির কালেকশনও রয়েছে। একটি ভিডিওতে প্রাক্তন ভারতীয় বোলার ভেঙ্কটেশ প্রসাদও তার বাড়ির দোতলা গ্যারেজ দেখিয়েছেন।

ভক্তদের মধ্যে জল্পনা চলছে যে, আরসিবির বিরুদ্ধে আইপিএল কেরিয়ারের শেষ ম্যাচ খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। পুরোপুরি ফিট না থাকলেও এই মরশুমে ভক্তদের জন্য খেলেছিলেন ধোনি। আগামী মরসুমে তিনি খেলবেন কিনা এই সিদ্ধান্ত তিনি কয়েকমাস পর নেবেন বলে জানিয়েছেন । এমএস আইপিএল ২০২৪-এ ২০০-র বেশি স্ট্রাইক রেটে ব্যাট করেছেন, ১৬১ রান করেছেন এবং ১৩টি ছক্কাও মেরেছেন।