‘ভাই বলেছিল….’, সরফরাজের কাছে এই উপদেশ পেয়েই রঞ্জি ফাইনালে শতরান জুড়েছেন ভাই মুশির

১০ মার্চ থেকে মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে মুম্বই বনাম বিদর্ভের মধ্যে রঞ্জি ট্রফি ২০২৪-এর ফাইনাল (Ranji Trophy 2024 Final) ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতের…

১০ মার্চ থেকে মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে মুম্বই বনাম বিদর্ভের মধ্যে রঞ্জি ট্রফি ২০২৪-এর ফাইনাল (Ranji Trophy 2024 Final) ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতের হয়ে সদ্য টেস্ট অভিষেক হওয়া সরফরাজ খানের ছোট ভাই মুশির খান (Musheer Khan) করেছেন দারুণ এক সেঞ্চুরি। রঞ্জি ফাইনালে সেঞ্চুরি করা নিজেই একটি বড় বিষয়। তবে সেঞ্চুরি করার পর ১৯ বছর বয়সী মুশির খান দারুণ এক সাক্ষাৎকার দিয়েছেন, যেখানে তিনি জানিয়েছেন এই সেঞ্চুরি করতে সরফরাজ তাকে কতটা সাহায্য করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে মুশির খানের সাক্ষাৎকারটি শেয়ার করা হয়েছে। সেই সাক্ষাৎকারে নিজের সেঞ্চুরি ইনিংস নিয়ে খোলামেলা কথা বলেছেন মুশির খান। মুশির আরও প্রকাশ করেছিলেন যে রঞ্জি ট্রফির ফাইনালে সেঞ্চুরি করা তার স্বপ্ন ছিল।

গত বছর রঞ্জির ফাইনালে তার ভাই সরফরাজও সেঞ্চুরি করেছিলেন। এখন সরফরাজের মতো তার নামেও ফাইনালে সেঞ্চুরি রয়েছে । শুধু তাই নয়, রঞ্জি ফাইনালে সরফরাজ কীভাবে তাকে সেঞ্চুরি করতে সাহায্য করেছিলেন, তাও জানিয়েছেন খান।

মুশির খান বলেন, ”ভাই বলেছে যেভাবে খেলছো সেভাবেই খেলতে থাকো। এমন নয় যে ৫০ হলে হালকা হতে হবে, কারণ এখনও অনেক ম্যাচ বাকি। তিনি আরো বলেন, ”যতটা সম্ভব লম্বা হয়ে খেলার দিকে তাকাও। আগে যেভাবে ব্যাটিং করেছি, সেভাবেই ব্যাট করতে বলেছেন তিনি।”