HomeSportএকসময় বিরাট কোহলিকে করেছিলেন প্রেম নিবেদন, এবার সমকামী সঙ্গীকে বিবাহ করলেন এই ইংলিশ প্লেয়ার

একসময় বিরাট কোহলিকে করেছিলেন প্রেম নিবেদন, এবার সমকামী সঙ্গীকে বিবাহ করলেন এই ইংলিশ প্লেয়ার

২০২৩ সালের ২ মার্চ, দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে ড্যানিয়েল ওয়েট তার সঙ্গী জর্জিয়া হজের সাথে বাগদান করেছিলেন, যার ছবিও তিনি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন।

ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট (Danielle Wyatt) তার সমকামী সঙ্গী জর্জিয়া হজকে বিয়ে করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন ড্যানিয়েল। ড্যানিয়েলই সেই ক্রিকেটার যিনি ২০১৭ সালে গভীর রাতে একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বিরাট কোহলিকে (Virat Kohli) বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। শচীন তেন্ডুলকারের ছেলে অর্জুন তেন্ডুলকারের সঙ্গেও ড্যানিয়েল ওয়াটের ভালো বন্ধুত্ব রয়েছে। রেস্তোরাঁয় একসঙ্গে বহুবার দেখা গিয়েছে দু’জনকে।

ড্যানিয়েল ওয়েডের সমকামী পার্টনার, ৩২ বছর বয়সী জর্জিয়া হজ সম্পর্কে পাবলিক ফোরামে খুব বেশি কিছু জানা যায়নি, তবে মিডিয়া রিপোর্টগুলি বলছে যে তিনি সিএএ বেসের মহিলা ফুটবলের প্রধান এবং লন্ডনে এফএ-লাইসেন্সপ্রাপ্ত এজেন্ট। ড্যানিয়েল ওয়েট একবার প্রকাশ করেছিলেন যে তিনি যখন মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন। এরপর কেপটাউনের বিখ্যাত টেবিল মাউন্টেন ক্যাবল কারের মজা নিচ্ছিলেন তখন বিদ্যুৎ চলে যায়, এরপর দীর্ঘক্ষণ শূন্যে ঝুলতে হয় তাদের। তিনি তার সমকামী সঙ্গীর সাথে এমন একটি অঞ্চলে আটকা পড়েছিলেন যা শহরের উপরের মালভূমিতে অত্যন্ত উচ্চতায় ছিল।

২০২৩ সালের ২ মার্চ, দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে ড্যানিয়েল ওয়েট তার সঙ্গী জর্জিয়া হজের সাথে বাগদান করেছিলেন, যার ছবিও তিনি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন। এরপর আজ আঙুলে এনগেজমেন্ট রিং পরে বিশ্ববাসীর সামনে নিজেদের বিয়ের খবর প্রকাশ করেন তিনি। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভক্তরা শুভেচ্ছা জানায় এই জুটিকে। ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ১১০টি ওয়ানডে, ১৫৬টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলেছেন ওয়াট।

RELATED ARTICLES

আরও পড়ুন