HomeSportভবিষ্যত কি? মুম্বাই হেড কোচের এই প্রশ্নের উত্তরে পুরো দেশবাসীর মন জিতে নিলেন রোহিত শর্মা

ভবিষ্যত কি? মুম্বাই হেড কোচের এই প্রশ্নের উত্তরে পুরো দেশবাসীর মন জিতে নিলেন রোহিত শর্মা

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বর্তমান কোচ মার্ক বাউচারের (Mark Boucher) মধ্যে তার ভবিষ্যৎ নিয়ে আলোচনা চলছিল। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ লিগ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের হারের পরে মার্ক বাউচার জানিয়ে দিয়েছিলেন যে রোহিত এরপর কী করতে চলেছেন। চলতি মরশুমে পয়েন্ট টেবিলের তলানিতে ছিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রধান কোচ মার্ক বাউচার গত দুই মাসে দল যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিল তা নিয়ে অকপটে কথা বলেছেন। মুম্বইয়ের জন্য এই মরশুমটা খুব খারাপ, এমন পরিস্থিতিতে মার্ক বাউচারকে প্রশ্ন করা হয়েছিল, প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা দলের সঙ্গে থাকবেন কিনা? এ বিষয়ে হেড কোচ জানিয়েছেন, রোহিত নিজের ভবিষ্যৎ সিদ্ধান্ত নিজে নেবেন।

মরশুমের শেষ ম্যাচে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন রোহিত। আইপিএল ২০২৪-এ তার শুরুটা ভাল হয়েছিল, কিন্তু পরে পারফরম্যান্সের অবনতি ঘটে। সংবাদ সম্মেলনে বাউচার বলেন, ”আমি মনে করি, সে নিজের সিদ্ধান্ত নিজে নিতে সক্ষম। পরের মরসুমে বড় নিলাম, কে জানে কী হবে?”

আমরা জানি যে আইপিএল ২০২৪-এ (IPL 2024) রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে মুম্বাইয়ের অধিনায়ক করা হয়েছিল। ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল মার্ক বাউচারেরও। মার্ক বাউচারের সঙ্গে হার্দিকের বন্ধুত্বও দেখা গিয়েছিল প্রচুর। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছিল, হার্দিক ও মার্ক বাউচার দু’জনেই একে অপরের খুব ঘনিষ্ঠ। একই সঙ্গে গত লিগ ম্যাচের পর বাউচার যখন রোহিতের সঙ্গে কথা বলেন, তখন তার উত্তরও ছিল বেশ মজার।

রোহিতের সঙ্গে আলোচনার কথা জানিয়ে বাউচার বলেন-, ”আমি রোহিত শর্মার সঙ্গে কথা বলেছি। আমরা এ বছরের মরসুম পর্যালোচনা করেছিলাম। তখন আমি তাকে জিজ্ঞেস করলাম, এরপর কী? রোহিত বললেন বিশ্বকাপ।” রোহিতের উত্তর শুনে মার্ক বাউচার আর কিছু বলতে পারেননি।

RELATED ARTICLES

আরও পড়ুন