HomeSport'আমরা ৩০ মিনিট দাঁড়িয়ে গেলে', পাকিস্তানের বিপক্ষে বড় ম্যাচের আগেই বাবরদের হুমকি যুক্তরাষ্ট্র অধিনায়কের

‘আমরা ৩০ মিনিট দাঁড়িয়ে গেলে’, পাকিস্তানের বিপক্ষে বড় ম্যাচের আগেই বাবরদের হুমকি যুক্তরাষ্ট্র অধিনায়কের

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) মার্কিন যুক্তরাষ্ট্র প্রথমবারের মতো ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আয়োজন করছে। ইতিমধ্যেই টুর্নামেন্টের প্রথম ম্যাচে তারা দুরন্ত জয় দিয়ে যাত্রা শুরু করেছে। আজ ইউএসএ কঠিন প্রতিপক্ষ পাকিস্তানের (USA vs Pakistan Match) বিপক্ষে মাঠে নামবে। তবে তার আগেই এবার মার্কিন যুক্তরাষ্ট্রের অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল (Monank Patel) নিজেদের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাস প্রকাশ করলেন।

গত ২ জুন এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্র কানাডার বিপক্ষে মাঠে নামে। কানাডা প্রথম ইনিংসে ১৯৪ রান সংগ্রহ করে ম্যাচে প্রভাব ফেলার চেষ্টা করেছিল। কিন্তু ব্যাট হাতে দ্বিতীয় ইনিংসে ইউএসএ-এর হয়ে অ্যারন জোন্স (Aaron Jones) ভয়ঙ্কর হয়ে ওঠেন। তিনি একাই ৪০ বলে অপরাজিত ৯৪ রান করে দলকে ৭ উইকেটে বিশাল জয় এনে দেন। অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও মার্কিন যুক্তরাষ্ট্র দুরন্ত পারফরম্যান্স করে ভক্তদের আত্মবিশ্বাস ইতিমধ্যেই বাড়িয়ে দিয়েছে।

তবে এবার আজ মার্কিন যুক্তরাষ্ট্র কঠিন প্রতিপক্ষ পাকিস্তানের বিপক্ষে মুখোমুখি হবে। ভারতের বিপক্ষে মাঠে নামার আগে এই ম্যাচটি তাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচের আগেই এবার ইউএসএ অধিনায়ক মোনাঙ্ক প্যাটেলের গলায় আত্মবিশ্বাসের সুর ধরা পড়লো। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমরা পাকিস্তান দলকে নিয়ে ভাবছি না। আমরা আমাদের পারফরম্যান্সের দিকে মনোযোগ দিচ্ছে। আমরা আমাদের খেলার এই ধারাবাহিকতাকে বজায় রাখতে চাই।”

মোনাঙ্ক প্যাটেল আরও বলেন, “আপনি জানেন এটি টি-টোয়েন্টি ফরম্যাট। একবার মাঠে আমরা যদি পাকিস্তানের বিপক্ষে ৩০-৪০ মিনিট ভালো খেলতে পারি তাহলে ম্যাচটি বের করে নিয়ে আসতে পারবো।” অন্যদিকে সাম্প্রতির সময় পাকিস্তানের পারফরমেন্স ইতিমধ্যে সমালোচনার মুখে পড়েছে। তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজে একটি ম্যাচেও জিততে পারেনি। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাক বাহিনীদের পারফরম্যান্স কেমন হতে চলেছে এখন সেটাই দেখার।

RELATED ARTICLES

আরও পড়ুন