শাহিন আফ্রিদিকে গালিগালাজ আফগান ভক্তের, মাঠের মধ্যে হল হুলস্থুল কান্ড- ভিডিও

Published on:

Shaheen Afridi got abused by afganistan fan during Ireland vs Pakistan match watch video

পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team) বর্তমানে আয়ারল্যান্ড সফরে রয়েছে। সেখানে টি-টোয়েন্টি সিরিজের (Ireland vs Pakistan T20i Series) প্রথম ম্যাচে হারলেও ঘুরে দাঁড়িয়ে রোববার ডাবলিনে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আয়ারল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে দলটি। এই জয়ে এবার সিরিজের ফয়সালা হবে শেষ ম্যাচে। এর আগে শুক্রবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে বড় অঘটন ঘটে আয়ারল্যান্ডের। পাকিস্তানের বিপক্ষে এটি আয়ারল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি জয়।

আয়ারল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালীন এক ভক্ত ফাস্ট বোলার শাহিন আফ্রিদির (Shaheen Afridi) সঙ্গে দুর্ব্যবহার করেন। পাকিস্তানের সাবেক অধিনায়ককে গালিগালাজ করেছেন তিনি। জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ওই ভক্ত আফগানিস্তান ক্রিকেট দলের ভক্ত। শাহিন যখন ড্রেসিংরুম থেকে মাঠের দিকে হেঁটে যাচ্ছিলেন তখনই এই ঘটনা ঘটে। শাহিন লোকটির অবমাননাকর মন্তব্য উপেক্ষা করে নিরাপত্তারক্ষীদের অবহিত করেন। নিরাপত্তারক্ষীরা তৎক্ষণাৎ ব্যবস্থা নেন এবং ওই ব্যক্তিকে মাঠ থেকে সরিয়ে দেন।

প্রথম টি-টোয়েন্টিতে শোচনীয় পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ায় পাকিস্তান। এই ম্যাচেও দারুণ ব্যাটিং করে ১৯৩ রান তোলে আয়ারল্যান্ড। কিন্তু প্রতিশোধের মেজাজে ছিলেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। ১৭তম ওভারে লক্ষ্যে পৌঁছে যায় তারা। মোহাম্মদ রিজওয়ান ৪৬ বলে ৭৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। অন্যদিকে ফখর জামানের ব্যাটের সংগ্রহ মাত্র ৪০ বলে ৭৮ রান। তবে খাতাও খুলতে পারেননি পাক অধিনায়ক বাবর আজম। সিরিজের তৃতীয় ও নির্ণায়ক ম্যাচটি হবে ১৪ মে। পাকিস্তান দল হারলে সিরিজ জিতে ইতিহাস গড়ার সুযোগ থাকবে আয়ারল্যান্ডের সামনে।

সঙ্গে থাকুন ➥