KKR Team News: শুধু হার্ষিত নয়, কয়েক ম্যাচে উইকেট না‌ পাওয়া বোলারের প্রসংশাতেও পঞ্চমুখ হলেন নিতীশ রানা

গতকাল ইডেন গার্ডেন্স সাক্ষী থাকে ঐতিহাসিক এক ম্যাচের। সিজনে দ্বিতীয়বারের মতো মুম্বাইকে হারায় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এর সাথে ১২ ম্যাচে ৯ জয়…

গতকাল ইডেন গার্ডেন্স সাক্ষী থাকে ঐতিহাসিক এক ম্যাচের। সিজনে দ্বিতীয়বারের মতো মুম্বাইকে হারায় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এর সাথে ১২ ম্যাচে ৯ জয় নিয়ে প্রথম দল‌ হিসেবে প্লেঅফে জায়গা নিশ্চিত করে নাইট বাহিনী। এই জয়ে একজন দুজন নয়, ব্যাটিং থেকে বোলিং প্রত্যেকে নিজেদের অবদান রেখেছিল।

বিশেষ করে ১০ ম্যাচ পর চোট সারিয়ে ফিরে অনবদ্য ইনিংস খেলেছিলেন নিতীশ রানা (Nitish Rana)। চাপের মুখে এসে ২৩ বলে ৩৩ রানের ইনিংস খেলেন তিনি। তবে দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে ফিরতে হয় তাকে। এরপর আঙুলের চোট পুরোপুরি না‌ সারায় ফিল্ডিং করতে আসেননি তিনি। তবে ম্যাচ শেষে খেলা এবং দলের কথা বলতে গিয়ে হার্ষিত রানার (Harshit Rana) প্রসংশা সহ দলের প্রত্যেক বোলারের তারিফ করেন‌ রানা।

তিনি বলেন- “শুধু হার্ষিত নয়, আজ হয়তো বৈভবের দিন ছিলনা, তবে শেষ সিজনে সেও অনেক কঠিন ওভারে বল করেছিল। সুয়াসও ভালো করেছিল। কৃতিত্বটা ম্যানেজমেন্টের প্রাপ্য, যারা এই তরুনদের ট্রায়াল থেকে তুলে এনে এত বড় স্তরে সুযোগ‌ দিয়েছে। যখন আমি প্রথম হার্ষিতকে দেখেছিলাম, তখনই ভেবেছিলাম ও বড় স্তরে খেলার ক্ষমতা রয়েছে। আমরা কোনোদিন তার দক্ষতায় সন্দেহ করিনি।”

কলকাতা নাইট রাইডার্স বর্তমানে ১২ ম্যাচে ৯টি জয় নিয়ে পয়েন্টস তালিকায় শিখরে বিরাজ করছে। আগামী ১৩ মে তারা গুজরাট টাইটান্স এবং ১৯ মে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। এই দুটি ম্যাচে জয় না পেলেও টপ-২ এ কেকেআরের জায়গা নিশ্চিত বলে মনে করা হচ্ছে।