আইপিএলের আগেই DY Patil T20 ট্রফী জিতল এই KKR তারকারা, টুর্নামেন্ট সেরা হলেন বরুন

শনিবার সমাপ্ত হল মুম্বাইয়ের ক্রিকেট লিগ ডিওয়াই পাটিল টি-২০ কাপ (DY Patil T20 Cup 2024)। এই টুর্নামেন্টের ১৮ তম সংস্করণটি নিজেদের নাম করেছে ডিওয়াই পাটিল…

শনিবার সমাপ্ত হল মুম্বাইয়ের ক্রিকেট লিগ ডিওয়াই পাটিল টি-২০ কাপ (DY Patil T20 Cup 2024)। এই টুর্নামেন্টের ১৮ তম সংস্করণটি নিজেদের নাম করেছে ডিওয়াই পাটিল রেড (DY Patil Red)। ইনকাম ট্যাক্স (Income Tax) দলকে ৪৮ রানে হারিয়ে এই শিরোপা নিজেদের নাম করেছে ডিওয়াই পাটিল রেড। আর এই শিরোপাজয়ী দলেই রয়েছেন একাধিক কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) তারকা।

আসন্ন আইপিএলের আগে কেকেআর তারকাদের এই টুর্নামেন্টে খুব ভালো খেলতে দেখে খুশি কেকেআর ভক্তরা। আবারও নতুন করে আইপিএল জয়ের স্বপ্ন দেখাচ্ছে তারা। যাই হোক, এই প্রতিবেদনে আমরা নজর দেব, গতকাল ডিওয়াই পাটিল টি-২০ কাপের ফাইনালে সেইসকল তারকাদের পারফরমেন্সের উপর। প্রথমেই বলে রাখি, এই টুর্নামেন্টে ৬ ম্যাচে ১২ উইকেট নেওয়ায় টুর্নামেন্টের সেরা বোলার হয়েছেন কেকেআর দলের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy)।

বরুণ চক্রবর্তী এবারে ডিওয়াই পাটিল টি-২০ কাপ বিজয়ী দল ডিওয়াই পাটিল রেড দলের অংশ ছিলেন। এছাড়া বিজয়ী দলের অংশ ছিলেন যে সকল কেকেআর তারকারা, তারা হলেন কেকেআরের সহ-অধিনায়ক নিতীশ রানা (Nitish Rana) এবং তরুণ প্রতিভাবান তারকা অঙ্গকৃশ রঘুবংশী (Angkrish Raghuvanshi)। আইপিএলের আগে ডিওয়াই পাটিল টি-২০ কাপের ফাইনাল ম্যাচে খুব সুন্দর পারফরমেন্স করেছেন তারা।

ক্রুণাল পান্ডিয়ার (Krunal Pandya) নেতৃত্বাধীন এই ডিওয়াই পাটিল রেড প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ২২১ রান তোলে। যার মধ্যে ওপেনে এসে ৪৩ রান করেন সিদ্ধার্থ পতিদার এবং অন্যদিকে আমান খানও ৪৩ রান করেন। এরপর স্ট্রাইকে এসে ৩৮ রান করেন কেকেআরের সহ-অধিনায়ক নিতীশ রানা। যাই হোক, এই ২২২ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৭৩ রানেই থেমে যায় ইনকাম ট্যাক্স। বল হাতে ৪ ওভার বোলিং করে ২০ রান খরচা করে ২ উইকেট নেন কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী। এছাড়া নিতীশ রানার ঝুলিতেও আসে ২ উইকেট।