PBKS vs SRH: তৃতীয় জয়ের লক্ষ্যে আজ মুখোমুখি হবে ধাওয়ান-কামিন্সরা, কেমন হবে দুই দলের একাদশ?

আইপিএলে (IPL 2024) এখন প্রতিদিন ক্রিকেট ভক্তরা চিত্তাকর্ষক ম্যাচগুলির সাক্ষী হয়ে থাকছেন। টুর্নামেন্টে সময়ে এগোনোর সঙ্গে সঙ্গে দলগুলিও ভুল ত্রুটি শুধরে নিয়ে আরও শক্তিশালী একাদশ…

আইপিএলে (IPL 2024) এখন প্রতিদিন ক্রিকেট ভক্তরা চিত্তাকর্ষক ম্যাচগুলির সাক্ষী হয়ে থাকছেন। টুর্নামেন্টে সময়ে এগোনোর সঙ্গে সঙ্গে দলগুলিও ভুল ত্রুটি শুধরে নিয়ে আরও শক্তিশালী একাদশ তৈরি করে নিজেদের লক্ষ্যে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। আজ আইপিএলের আরেকটি টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে পাঞ্জাব কিংস সানরাইজার্স হায়দ্রাবাদের (Punjab Kings vs Sunrisers Haydrabad match) বিপক্ষে মাঠে নামবে। এই ম্যাচে দলগুলির সম্ভাব্য একাদশ এবং পিচ রিপোর্ট কী বলছে এবার দেওয়া নেওয়া যাক।

এই বছর আইপিএলের পয়েন্ট তালিকায় সানরাইজার্স হায়দ্রাবাদ এবং পাঞ্জাব কিংস দুই দলই ৪ ম্যাচের মধ্যে ২ টি করে ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকা যথাক্রমে ৫ এবং ৬ নম্বরে অবস্থান করছে। শেষ ম্যাচে হায়দ্রাবাদ চেন্নাই সুপার কিংসের মতো শক্তিশালী দলকে ৬ উইকেটে পরাজিত করে বর্তমানে তারা অনেকটাই আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। অন্যদিকে পাঞ্জাব কিংস শেষ ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ২০০ রান তাড়া করে ৩ উইকেটে পরাজিত করে। ফলে দুই দলই আজ আরও একটি জয় তুলে নিয়ে টুর্নামেন্টের লড়াইয়ে এগিয়ে থাকতে চাইবে।

পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচটি আজ অর্থাৎ ৯ এপ্রিল সন্ধ্যা ৭:৩০ থেকে মহারাজা যাদবীন্দ্র সিং ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পাঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ (Punjab Kings probable playing XI)

শিখর ধাওয়ান (c), জনি বেয়ারস্টো, প্রভসিমরান সিং, স্যাম কুরান, জিতেশ শর্মা (wk), শশাঙ্ক সিং, আশুতোষ শর্মা, হারপ্রীত ব্রার, কাগিসো রাবাডা, হর্ষাল প্যাটেল, রাহুল চাহার

সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ (Sunrisers Haydrabad probable playing XI)

ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, শাহবাজ আহমেদ, হেনরিক ক্লাসেন (wk), আব্দুল সামাদ, নিতীশ কুমার রেড্ডি, প্যাট কামিন্স (c), ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, মায়াঙ্ক মার্কান্ডে

পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচের পিচ রিপোর্ট (Punjab Kings vs Sunrisers Haydrabad match pitch report)

মহারাজা যাদবীন্দ্র সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পিচে ভালো ব্যাটিং পরিস্থিতি আছে। এছাড়াও নতুন বলে কিছুটা প্রাথমিক সুইং পাওয়া যাবে। স্পিনাররাও এই পিচ থেকে সাহায্য পেতে পারে। আজকে ম্যাচে শিশির খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ফলে টস জয়ী দল প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিতে পারে। এছাড়াও ইতিমধ্যেই এই বছর আইপিএলে পাঞ্জাব এবং হায়দ্রাবাদ রান তাড়া করে জয় তুলে নেওয়ার ক্ষেত্রে নিজেদের দক্ষতা প্রদর্শন করেছে।