KKR IPL 2024: সল্টের অনুপস্থিতিতে তাকে মিস করছেন গুরবাজ, তার জায়গা পূরণ করতেও আশাবাদী আফগান তারকা

এবছর আইপিএলে (IPL 2024) প্রথম থেকেই নিজেদের আধিপত্য দেখিয়ে এসেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম থেকেই কেকেআরের যে দিকটি সকলের নজর কেড়েছে, সেটি…

এবছর আইপিএলে (IPL 2024) প্রথম থেকেই নিজেদের আধিপত্য দেখিয়ে এসেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম থেকেই কেকেআরের যে দিকটি সকলের নজর কেড়েছে, সেটি হল তাদের ওপেনিং জুটি। ফিল সল্ট (Phil Salt) এবং সুনীল নারিন (Sunil Narine) দুজনে এবছর কমবেশি প্রত্যেক ম্যাচেই খুব ভালো শুরু করেছেন। তবে বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ডাকে ফিল সল্ট ফিরে যাওয়ায় কিছুটা সমস্যায় পড়তে পারে কেকেআর, এমন মতামত অনেকেরই।

যাই হোক, এইটুকু প্রায় নিশ্চিত যে ফিল সল্ট দেশে ফিরে যাওয়ায় ওই জায়গায় দেখা যাবে আফগান উইকেটরক্ষক ব্যাটার রহমানুল্লাহ গুরবাজকে (Rahamanullah Gurbaz)। এখন দেখার তিনি এই গুরুত্বপূর্ণ সময়ে সল্টের অভাব কতটা পূরণ করতে পারেন। তবে তিনি আশাবাদী যে তিনি সল্টের অভাব পূরণ করতে পারবেন এবং কেকেআরকে ট্রফি জেতাতে সাহায্য করবেন।

সম্প্রতি কলকাতা ফেরার পথে ফ্লাইটের মধ্যে মজার ছলে এক ইন্টারভিউ নেওয়া হয় রহমানুল্লাহ গুরবাজকে। তার দলের সতীর্থরাই তাকে প্রশ্ন করছিলেন৷ গুরবাজের সল্টের পরিবর্তে দলে ফেরার প্রসঙ্গ নিয়ে বলেন, “হ্যাঁ, আমি আশা করি সল্ট যা করেছে, আমি সেই জায়গাটি পূরণ করতে পারব। ট্রফি জেতার অপেক্ষায় রয়েছি।” তার কথাতেই স্পষ্ট দেরী করে হলেও দলে ফেরার সুযোগ পেয়ে বিন্দুমাত্র মাঠি ছাড়তে প্রস্তুত নন তিনি।

ফিল সল্টের ফিরে যাওয়ায় তাকে খুবই মিস করছেন কেকেআরের বাকি ক্রিকেটাররা। এই প্রসঙ্গে রহমানুল্লাহ গুরবাজকে বলতে শোনা গেছে, “আমরা তাকে (ফিল সল্ট) অনেক মিস করছি কারণ এই মরশুমটি তার জন্য খুব ভালো ছিল। সে কেকেআর পরিবারের জন্য অনেক আনন্দ নিয়ে এসেছিল। এটি খুব সুন্দর ছিল। আমি আশা করি আমরা তাকে শীঘ্রই কোথাও দেখতে পাব।” এই বলে কথোপকথন শেষ করেন আফগান তারকা।