Rashid latif former Pakistani captain trolled virat kohli ahead of his poor form in T20 World Cup 2024

‘এটা IPL বা চিন্নাস্বামী নয়’, বিরাটের খারাপ ফর্ম নিয়ে মশকরা প্রাক্তন পাকিস্তানি অধিনায়কের

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অন্যতম ব্যাটসম্যান বিরাট কোহলি তার ফর্মে নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে মাত্র ৯ রান করেই আউট হন বিরাট কোহলি। ইনিংসের তৃতীয় ওভারে রিস টপলিকে বড় শট মারতে গিয়ে আউট হন বিরাট কোহলি। এই নিয়ে তৃতীয়বার টুর্নামেন্টে দশম অঙ্ক পেরোতে পারেননি বিরাট।

টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৭ ম্যাচে মাত্র ৭৫ রান করতে পেরেছেন কোহলি, যার গড় ১০.৭১। বিরাট কোহলির বাজে পারফরম্যান্স নিয়ে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ বলেছেন, কোহলি তার পরিকল্পনা থেকে বিচ্যুত হয়েছেন। লতিফ বলেছিলেন যে বিরাট বেঙ্গালুরুর পিচের বোঝাপড়া নিয়ে খেলছিলেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে বিরাট কোহলিকে নিঃসন্দেহে সস্তায় আউট করা হয়েছিল, তবে তার সঙ্গী রোহিত শর্মা ৩৯ বলে ৫৭ রান করে দলের স্কোরে উল্লেখযোগ্য অবদান রেখেছিলেন। রোহিত শর্মার এই শক্তিশালী ইনিংসের সৌজন্যে ১৭১ রানের স্কোরে পৌঁছতে পেরেছে টিম ইন্ডিয়া। রোহিতের প্রশংসা করে রশিদ লতিফ বলেন, ”বৃষ্টির কারণে বিঘ্নিত হওয়ার পরও কঠিন কন্ডিশনে সে ভালো ব্যাটিং করেছে।”

ভারতের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে ইংল্যান্ড দল ১৭ ওভারে মাত্র ১০৩ রানে অলআউট হয়ে যায় এবং টিম ইন্ডিয়া ৬৮ রানে ম্যাচ জিতে নেয়। একই সঙ্গে ফাইনালে ভারতের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। বার্বাডোজের ব্রিজটাউন ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই দলের মধ্যকার ম্যাচটি। প্রথমবারের মতো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। দুই দলই এই টুর্নামেন্টে একটিও ম্যাচ না হেরে ফাইনালে উঠেছে।