Ravindra Jadeja is Huge Concern of Indian Team Ahead of Virat Kohli in T20 World Cup 2024

T20 WC 2024: বিরাট কোহলি নয়, সুপার এইটের বড় ম্যাচের আগেই এই অফ ফর্ম প্লেয়ার ভাবাচ্ছে রোহিত-দ্রাবিড়দের

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) পুরোপুরি ফ্যাকাশে দেখাচ্ছে। পুরো বিশ্বকাপে এখন পর্যন্ত দেখা ফর্মে যায়নি তাকে। এই মুহূর্তে সবাই ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির(Virat Kohli) বাজে ফর্ম নিয়ে কথা বলছে, যিনি এখন পর্যন্ত ৩ ম্যাচে মাত্র ৫ রান করতে পেরেছেন। তবে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) নিয়ে কেউ এত কথা বলছে না যিনি প্রতিটি বিভাগেই সম্পূর্ণ ফ্লপ হয়েছেন।

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের পিচ যে ব্যাটসম্যানদের জন্য কতটা বাজে তা সবারই জানা। প্রায় সব ব্যাটসম্যানই তার স্বাভাবিক খেলা খেলতে পারছেন না। তাই সেই পিচে বিরাট কোহলিও ফ্লপ হয়ে গেলে অবাক হওয়ার কিছু ছিল না। তবে সুপার এইটের আগে বিরাটের পরিবর্তে রবীন্দ্র জাদেজার পারফরম্যান্স ভারতের চিন্তার বিষয় হয়ে উঠতে পারে।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ব্যাট ও বল হাতে কোনও অবদান রাখতে পারেননি রবীন্দ্র জাদেজা। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো রান বা কোনো উইকেট নেই তার। এ ছাড়া এখন পর্যন্ত ফিল্ডিংয়ে বিশেষ কিছু করতে পারেননি তিনি। তার নামে কোনো রান আউট বা ক্যাচ নেই। এমন পরিস্থিতিতে জাদেজার ফর্ম ভারতের চিন্তার বিষয়। তিনি দলের অন্যতম সিনিয়র খেলোয়াড় এবং সুপার এইটের আগে ফর্মে আসা তার পক্ষে খুব গুরুত্বপূর্ণ।

ভারতের হয়ে এখন পর্যন্ত ৭২টি টেস্ট, ১৯৭টি ওয়ানডে ও ৬৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রবীন্দ্র জাদেজা। টেস্টে ৩০৩৬, ওয়ানডেতে ২৭৫৬ ও টি-টোয়েন্টিতে ৪৮০ রান রয়েছে তার। বোলিংয়েও টেস্টে ২৯৪টি, ওয়ানডেতে ২২০টি ও টি-টোয়েন্টিতে ৫৩টি উইকেট রয়েছে জাদেজার।