Rishabh Pant: অবশেষে ছন্দে ফিরলেন পান্থ, গুরুর বিপক্ষে দুরন্ত অর্ধশতরানে দেখা গেল পুরোনো ঝলক

আজ বিশাখাপত্তনমে আইপিএলের (IPL 2024) এই মরশুমের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। অন্যদিকে চেন্নাই সুপার কিংসও (Chennai Super Kings) তাদের এই মরশুমের…

আজ বিশাখাপত্তনমে আইপিএলের (IPL 2024) এই মরশুমের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। অন্যদিকে চেন্নাই সুপার কিংসও (Chennai Super Kings) তাদের এই মরশুমের তৃতীয় ম্যাচ খেলছে আজ। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্থ (Rishabh Pant) প্রায় ১৬ মাসের জন্য ক্রিকেটজগৎ থেকে বাইরে থাকলেও, আজ চেন্নাইয়ের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করতে দেখা গেছে তাকে।

আজ চেন্নাইয়ের শক্তিশালী বোলিং লাইনআপের সামনে মাত্র ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেছেন ঋষভ পান্থ। শুরুতে নিজের উইকেট বাঁচিয়ে খেললেও, শেষে নিজের পুরোনো সেই বিধ্বংসী রূপ ধারণ করেন এই ভারতীয় উইকেটরক্ষক। আজ প্রায় ১৬০ এর স্টাইকরেটে ব্যাট করেছেন ঋষভ। তার এই ৫১ রানের ইনিংসে সামিল ছিল ৪ টি বাউন্ডারি এবং ৩ টি ছক্কা। শেষমেষ ১৯ তম ওভারে একটি ছক্কা এবং ২ টি চার মারলেও মথিশা পথিরানার শিকার হন তিনি।

প্রথম দুটি ম্যাচে ঋষভ যথাক্রমে ১৮ এবং ২৮ রান বানালেও, আজ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫১ রান করেছেন তিনি। প্রায় ১৬ মাস পর ক্রিকেটে ফিরলেও, ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরছেন ঋষভ। এদিকে আজ নিজের গুরু মহেন্দ্র সিং ধোনির সামনে এই মূল্যবান ইনিংসটি খেলেছেন ঋষভ। তার এই ইনিংসের দৌলতে ২০ ওভার শেষে ১৯১ রানে পৌঁছায় দিল্লি ক্যাপিটালস। ঋষভকে এইরকম ছন্দে ফিরতে দেখে, ভারতীয় দলে পুনরায় তাকে খেলতে দেখার অপেক্ষা করতে পারছেন না।