Rohit Sharma: বিশ্বকাপ জিতে কথা রাখলেন রোহিত, ট্রফি নিয়ে অর্পণ করলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে ভগবানের পায়ে

বার্বাডোজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ম্যাচ জেতে ভারত। রোহিত শর্মার অধিনায়কত্বে একটা সময় হারের কাছাকাছি ছিল টিম ইন্ডিয়া। সেখান থেকে ফিরে শেষ ৫…

Rohit Sharma And Jay Shah Dedicated Team India World Cup Victory To God In Siddhivinayak Mandir Mumbai

বার্বাডোজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ম্যাচ জেতে ভারত। রোহিত শর্মার অধিনায়কত্বে একটা সময় হারের কাছাকাছি ছিল টিম ইন্ডিয়া। সেখান থেকে ফিরে শেষ ৫ ওভারে বোলারদের পারফরম্যান্সের ওপর ভর করে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করে ভারত। ফলে ১০ বছর পর আবার আইসিসি ট্রফি জিতে নেয় ভারত।

এবার বুধবার (২১ আগস্ট) মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে যান ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ও বিসিসিআই সচিব জয় শাহ। তবে তারা একা ছিলেন না। রোহিত ও জয় শাহও তাদের সাথে ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ট্রফি। যা তারা ভগবানের চরণে অর্পণ করে আশীর্বাদ নিতে গেছিলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর রোহিত ও জয় শাহ ঐতিহাসিক মন্দিরে ভগবান গণেশের আশীর্বাদ চান। টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি জয়ের জন্য টুর্নামেন্টের আগে এই মন্দিরে প্রার্থনা ও আরতি করা হয়েছিল ভারতীয় প্লেয়ারদের দ্বারা।

এবারের বিশ্বকাপ জয়ে ২০০৭ সালের পর ট্রফিটি ভারতে ফিরে আসে। দেশজুড়ে টিম ইন্ডিয়ার প্রত্যাবর্তন উৎসব পালিত হয়েছিল। ভারতীয় ক্রিকেট দল যখন বার্বাডোজ থেকে ভারতে ফিরে আসে, তখন গোটা দেশ তাদের উষ্ণ অভ্যর্থনা জানায়। দিল্লি থেকে মুম্বই পর্যন্ত দিনভর যেন ছিল উৎসব। তবে এবার ভারতীয় দল‌ ও রোহিত শর্মার সামনে রয়েছে চ্যাম্পিয়নস ট্রফি এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের বড় চ্যালেঞ্জ।