MI vs CSK: ক্যাচ ধরতে গিয়ে মাঝ মাঠে ট্রাউজার খুলে গেল রোহিতের, পরক্ষণেই বেঁধে নিলেন দড়ি – ভিডিও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League 2024) এর আল ক্লাসিকোতে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) টস জিতে প্রথমে ব্যাট করার জন্য চেন্নাইকে (Chennai Super Kings) আমন্ত্রণ দেয়। সিএসকে-র শুরুটা বিশেষ কিছু ছিল না এবং অজিঙ্কা রাহানে মাত্র ৮ রানে আউট হন। এরপর সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড রচিন রবীন্দ্রকে নিয়ে এগিয়ে গেলেও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি রচিন। এর পর শিবম দুবের সমর্থন পান গায়কোয়াড। দুই উইকেট পড়ে যাওয়ার পর গায়কোয়াড ও দুবে মিলে রানরেট কমতে দেননি এবং ব্যাটিং চালিয়ে যান। এই সময় রোহিত শর্মার ক্যাচ মিস করায় বড় লাইফলাইনও পেয়েছিলেন গায়কোয়াড।

আসলে দ্বাদশ ওভারের চতুর্থ বলে আকাশ মাধওয়ালের বিরুদ্ধে মিডউইকেটে দুরন্ত শট মারেন গায়কোয়াড। বলটি হাওয়ায় ছিল এবং রোহিত শর্মা (Rohit Sharma) সেদিকে ফিল্ডিং করছিলেন। রোহিত লম্বা দৌড়ানোর সময় ক্যাচের জন্য একটি ডাইভ মারেন। তার হাতও বলের নিচে চলে এসেছিল, কিন্তু রোহিত বলের সাথে তার ভারসাম্য বজায় রাখতে পারেননি, ফলে ক্যাচটি মিস হয়ে যায়। ক্যাচের জন্য রোহিতের প্রচেষ্টা এতটাই দর্শনীয় ছিল, যে ডাইভ দিতে গিয়ে তার ট্রাউজার্সও খুলে যায়।

https://twitter.com/KillerViNoo7/status/1779528884071088149

রুতুরাজ গায়কোয়াড নিঃসন্দেহে রোহিত শর্মার কাছ থেকে একটি লাইফলাইন পেয়েছিলেন, তবে তিনি এর পুরো সুবিধা নিতে পারেননি। ৪০ বলে ৬৯ রান করে আউট হন রুতুরাজ। তার ইনিংসে ৫টি ছক্কা ও ২টি চারের মারেন তিনি। এই সময়ে তিনি শিবম দুবের কাছ থেকেও দুর্দান্ত সমর্থন পেয়েছিলেন। বিস্ফোরক ভঙ্গিতে ব্যাট করা শিবম দুবে মাত্র ২৮ বলে নিজের অর্ধশতরান পূর্ণ করেন।