Rohit Sharma: প্রধানমন্ত্রীর সাথে দেখা করার পর কাল আবারো ব্যস্ত সময়সূচী রোহিতের, সাথে থাকবেন সূর্য, দুবেও

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দল আজ দেশে ফেরার পর থেকে একাধিক কর্মসূচির মধ্যে দিয়ে যাচ্ছে। দীর্ঘদিন পর ক্রিকেটাররা বিশ্বজয় করে ইতিমধ্যেই ভক্তদের মন জয় করে‌ নিয়েছে। ফলে দেশ জুড়ে তাদের বিভিন্নভাবে সন্মান জানানো হচ্ছে। উল্লেখ্য এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে একাধিক মুম্বাই থেকে উঠে আসা ক্রিকেটার ছিলেন। এবার তাদের মহারাষ্ট্র সরকার সংবর্ধনা দিতে চলেছে।

মুম্বাইকে ভারতীয় ক্রিকেটের মক্কা বলা যায়। এখান থেকে শচীন তেন্ডুলকার, সুনীল গাভাস্কারের মতো কিংবদন্তি ক্রিকেটার উঠে এসেছেন। এখনও ভারতীয় জাতীয় দলে সমানভাবে মুম্বাই ক্রিকেটারদের রাজত্ব চলছে। এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শিবম দুবে এবং যশস্বী জয়সওয়াল মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলে আজ এই জায়গায় পৌঁছেছেন। ফলে এবার বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটারদের আগামীকাল মহারাষ্ট্র বিধানসভায় আমন্ত্রণ জানানো হয়েছে।

রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শিবম দুবে এবং যশস্বী জয়সওয়াল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করবেন। শিবসেনার নেতা প্রতাপ সারনাইক এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বলেন,” অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শিবম দুবে এবং যশস্বী জয়সওয়াল মুম্বাই থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা পাওয়া ভারতীয় দলের খেলোয়াড়রা আগামীকাল মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সাথে দেখা করতে মহারাষ্ট্র বিধানসভায় আসবেন। এমসিএ-র সদস্য হিসাবে আমি খেলোয়াড়দের আমন্ত্রণ জানিয়েছিলাম এবং তারা আমার আমন্ত্রণ গ্রহণ করেছে।”

উল্লেখ্য বার্বাডোসে হ্যারিকেন বেরিলের কারণে ভারতীয় দল এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর আটকে যায়। আজ বিসিসিআইয়ের বিশেষ বিমানে করে ব্লু ব্রিগেডরা দেশে ফিরেছে। তারপর থেকেই ক্রিকেটারদের ঘিরে উৎসবের আবহাওয়া লক্ষ্য করা যাচ্ছে। এর সঙ্গেই আজ মুম্বইতে একটি খোলা বাসে বিশ্বকাপ ট্রফি নিয়ে বিশ্বকাপ জয়ীরা রোড শো করবেন। তার প্রস্তুতিতে এখন মুম্বাই শহর সম্পূর্ণ ক্রিকেটময় হয়ে উঠেছে।