Rohit Sharma team india captain spend time with Nba trophy Larry paaji ki haal chaal viral video

‘ল্যারি পাজি কি হাল চাল’ NBA বাস্কেটবল ট্রফির সাথে সময় ভাগ করে নিলেন হিটম্যান, দেখুন সেই ভিডিও

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024) শুরু হতে আর মাত্র কয়েকটা ঘন্টা বাকি৷ ইতিমধ্যে ওই আসরের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের পা রেখেছে ভারতীয় দল (Team India)। সেখানে গিয়ে বর্তমানে অনুশীলনে মন দিয়েছে তারা। এদিকে আজ বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র ওয়ার্ম আপ ম্যাচ খেলবে ভারত। তার আগেই খোশ মেজাজে ভিন্ন এক ট্রফি হাতে দেখা গেছে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma)।

গতকাল নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রস্তুতির মাঝে এক বিরতি নিয়েছিলেন রোহিত শর্মা। এই অনুশীলন চলাকালীন হিটম্যান বাস্কেটবল খেলার প্রতি নিজের উৎসাহ ভাগ করেছেন। উল্লেখ্য, আমরা প্রত্যেকেই দেখেছি নিউইয়র্কে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফটোশুটের পাশাপাশি সেখানে আরও একটি ট্রফির ফটোশুট করা হচ্ছিলো। আর ওই ট্রফিটি হল এনবিএ ট্রফি (NBA Trophy)।

এনবিএ ট্রফি হল বাস্কেটবল ট্রফি। আবার এই এনবিএ ট্রফিকেই বলা হয়ে থাকে ল্যারি ও’ ব্রায়ার্ন ট্রফি (Larry O’Brien Trophy)। ওই আইকনিক ট্রফিটির সাথে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় হিটম্যানকে। এছাড়া বাস্কেটবল খেলার প্রতি তার ভালোবাসা কতটা, সেই সমস্ত কিছু নিয়ে মজাদার মন্তব্য প্রদর্শন করেছেন ভারতীয় দলের অধিনায়ক। ইনস্টাগ্রামে এনবিএর পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, রোহিত বলেছেন, ‘ও ল্যারি পাজি, কি হাল চাল?’

View this post on Instagram

A post shared by NBA (@nba)

এছাড়া বেশ রসিকতার সাথে ওই ট্রফিটিকে নিজের হাতে তুলতে যান হিটম্যান। এমন অভিনয় করেন, দেখে যেন মনে হচ্ছিলো ট্রফিটি কত ভারী। যাই হোক, এইসব রসিকতা ছাড়াও হিটম্যান বাস্কেটবল খেলায় নিজের পছন্দের প্লেয়ারের নাম উল্লেখ করেছেন। রোহিত বলেছেন, “আমার প্রিয় খেলোয়াড় সর্বদা মাইকেল জর্ডান (Michael Jordan), শিকাগো বুলসের জন্য তিনি যা করেছেন তা স্পষ্টতই বেশ অনুপ্রেরণাদায়ক।” এছাড়া বর্তমান প্রজন্মে লেব্রন জেমস (LeBron James) এবং স্টিফেন কারির (Stephen Curry) মতো বাস্কেটবল প্লেয়ারদের খেলা দেখতে ভালোবাসেন হিটম্যান।