নিজের স্বপ্নের হ্যাটট্রিকে রোহিতের উইকেট চান কুরান, আউট করতে চান এই KKR প্লেয়ারকেও

আইপিএলের (IPL 2024) মতো মঞ্চে ব্যাটসম্যানদের সঙ্গে সঙ্গে বোলাররাও দুরন্ত পারফরম্যান্স করে নিজেদের পরিচয় তৈরি করে নেয়। এই টুর্নামেন্টে যেমন ব্যাটসম্যানদের ব্যাট থেকে দুরন্ত শতরান…

আইপিএলের (IPL 2024) মতো মঞ্চে ব্যাটসম্যানদের সঙ্গে সঙ্গে বোলাররাও দুরন্ত পারফরম্যান্স করে নিজেদের পরিচয় তৈরি করে নেয়। এই টুর্নামেন্টে যেমন ব্যাটসম্যানদের ব্যাট থেকে দুরন্ত শতরান দেখতে পাওয়া যায় ঠিক তেমনি বোলাররা হ্যাটট্রিক করে রেকর্ড তৈরি করেছেন। এবার পাঞ্জাব কিংসের স্যাম কুরান (Sam Curran) তার স্বপ্নের হ্যাটট্রিক হিসাবে কোন ৩ ব্যাটসম্যানের উইকেট নিতে চান সেই বিষয়ে নিজের মতামত প্রকাশ করলেন।

এই বছর আইপিএলে ব্যাটসম্যানদের পাশাপাশি বোলাররাও দুরন্ত পারফরম্যান্স করে সকলকে মুগ্ধ করছেন। এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহাল ৪ ম্যাচে মোট ৮ টি উইকেট সংগ্রহ করে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীর তালিকায় শীর্ষ স্থানে আছেন। পাঞ্জাব কিংসের পেস অলরাউন্ডার স্যাম কুরানও অসাধারণ বোলিং করে সকলের নজর কাড়তে চাইছেন। গত বছর তিনি মোট ১৪ ম্যাচে ১০ উইকেট সংগ্রহ করেছিলেন।

এবার সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এই ইংলিশ অলরাউন্ডার স্বপ্নের হ্যাটট্রিকে কোন ৩ পছন্দের ব্যাটসম্যানকে রাখতে চান সেই বিষয়ে নিজের ভাবনা প্রকাশ করলেন। স্যাম কুরান প্রথমেই রোহিত শর্মার (Rohit Sharma) নাম বলেন। উল্লেখ্য এই বছর আইপিএলে দীর্ঘদিন পর রোহিত মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্বের দায়িত্ব থেকে সরে গেছেন। তার বদলে এই দলকে হার্দিক পান্ডিয়া নেতৃত্ব দিচ্ছেন। স্যাম কুরান স্বপ্নের হ্যাটট্রিকে দ্বিতীয় ব্যাটসম্যান হিসাবে জস বাটলারকে (Jos Buttler) শিকার করতে চান বলে জানান।

চলমান আইপিএলে বাটলার ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছেন। তিনি গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে অসাধারণ একটি শতরান করে রাজস্থান রয়্যালসকে জয় এনে দিয়েছেন। পাঞ্জাব কিংসের তারকা অলরাউন্ডার শেষ ব্যাটসম্যান হিসাবে কলকাতা নাইট রাইডার্সের বিধ্বংসী ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকে (Andre Russell) বেছে নিয়েছেন। রাসেল এই বছর আইপিএলের নাইটদের প্রথম ম্যাচেই ২৫ বলে ৬৪ রানে দুরন্ত ইনিংস খেলে সকলকে মুগ্ধ করেছেন।