Sanjiv Goenka KL Rahul Issue

সবার সামনে করেছিলেন তিরস্কার, এবার রাহুলকে বাড়িতে ডেকে আলিঙ্গন করে ঝামেলা শুধরে নিলেন গোয়েঙ্কা

সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) এবং অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এ (IPL 2024) পুনর্মিলন করেছেন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের জন্য পুরোপুরি প্রস্তুত লখনউয়ের দল। এই ম্যাচের আগে দিল্লিতে নৈশভোজে বিশেষ বৈঠক করলেন লখনউ অধিনায়ক কেএল রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কা। দিল্লিতে অনুষ্ঠিত এই নৈশভোজের অনুষ্ঠানে সঞ্জীব এবং কেএল রাহুলকে একে অপরকে আলিঙ্গন করতে দেখা যায়, যা এখন সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

এর আগে কেএল রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কার মধ্যে মতপার্থক্যের খবর বেশ আলোচিত হয়েছিল। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ১০ উইকেটে হারতে হয়েছিল লখনউ দলকে। পরিবর্তে, দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা খারাপভাবে হতাশ হয়ে পড়েন এবং ক্যামেরার সামনে কেএল রাহুলকে তিরস্কার করেন। এই ঘটনার পর মনে করা হচ্ছিল রাহুলকে দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে। তবে এখন নৈশভোজের বৈঠকের পর শোনা যাচ্ছে, সঞ্জীব গোয়েঙ্কা ও কেএল রাহুলের মধ্যে মিটমাট হয়ে গিয়েছে।

লখনউ সুপারজায়ান্টসের জন্য আইপিএল ২০২৪ প্লে অফে পৌঁছানোর আশা এখনও অটুট। ১২ ম্যাচে দলটির পয়েন্ট ১২। এমন পরিস্থিতিতে বাকি দুই ম্যাচেই জিতলে ১৬ পয়েন্ট নিয়ে কোয়ালিফাই করতে পারে লখনউয়ের দল। তবে এর জন্য লখনউকে শুধু জিতলেই হবে না, রান রেটেও উন্নতি করতে হবে।

দিল্লি ক্যাপিটালসের কথা বললে, দল জিতলে তাদের পয়েন্ট হবে ১৪। এমন পরিস্থিতিতে লখনউ সুপারজায়ান্টসের জন্য মুশকিল হতে পারে। কারণ দিল্লি জিতলেও প্লে অফের বাইরে থাকতে পারে, অন্যদিকে লখনউয়ের কাছে তাদের বাকি ম্যাচে বিস্ময়কর কিছু করার এবং শেষ চারে জায়গা করে নেওয়ার পূর্ণ সুযোগ থাকবে।