Shreyas Iyer: রাখিতে নাইট অধিনায়ককে দেখা গেল অন্য আন্দাজে, সুন্দর একটি ভিডিও শেয়ার করলেন তার বোন

দেশজুড়ে মহা ধুমধামের সঙ্গে পালিত হল রাখি বন্ধন উৎসব। এই উৎসবে, বোন তার ভাইয়ের কব্জিতে রাখি বেঁধে দেয়। ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় শ্রেয়স আইয়ারের…

Shreyas Iyer Sister Shresta Iyer Shared A Beautiful Video Of Their Rakhi In Social Media

দেশজুড়ে মহা ধুমধামের সঙ্গে পালিত হল রাখি বন্ধন উৎসব। এই উৎসবে, বোন তার ভাইয়ের কব্জিতে রাখি বেঁধে দেয়। ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় শ্রেয়স আইয়ারের বোন শ্রেষ্ঠাও সোশ্যাল মিডিয়ায় তার ভাইয়ের জন্য একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ভাই শ্রেয়সের হাতে রাখি বেঁধে দিচ্ছেন শ্রেষ্ঠা। এরপর পা ছুঁয়ে ভাইয়ের কাছ থেকে আশীর্বাদ নিয়ে সুন্দর একটি ছবি তোলেন তিনি। তিনি লেখেন- “শুভ রাখি ভাই, আপনার ভালবাসা এবং সুরক্ষার জন্য কৃতজ্ঞ – আমার জীবনে আপনাকে পাওয়া সত্যিকারের আশীর্বাদ।”

শ্রেয়স এবং শ্রেষ্ঠা প্রায়শই তাদের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শ্রেষ্ঠা একজন বিখ্যাত নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা এক লাখেরও বেশি। শ্রেষ্ঠা অনেক নাচের প্রকল্পের অংশ ছিলেন।

শ্রেয়স আইয়ার এবং শ্রেষ্ঠারও অনেক ভিডিও রয়েছে। এক পুরনো সাক্ষাৎকারে শ্রেয়স আইয়ার জানিয়েছিলেন, তার বোন শ্রেষ্ঠা একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী। “আমি আমার বোনের চেয়ে ভাল হওয়ার চেষ্টা করি। তিনি একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী এবং এখন পাশ্চাত্য নৃত্যও করেন। আমি বলব সে অবশ্যই আমার চেয়ে ভালো নৃত্যশিল্পী। আমি যখনই ক্লাবে যাই, আমি আফ্রিকান সংগীত এবং বলিউড গান পছন্দ করি।”

শ্রেয়স আইয়ারের ক্রিকেট কেরিয়ারের কথা বলতে গেলে, তার সাম্প্রতিক শ্রীলঙ্কা সফর বিশেষ কিছু ছিল না। তিন ম্যাচে মাত্র ৩৮ রান করেছেন তিনি। তবে এ বছর কলকাতা নাইট রাইডার্সকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা এনে দেন তিনি। আইয়ার ২৭ শে আগস্ট থেকে কোয়েম্বাটুরে শুরু হওয়া বুচি বাবু টুর্নামেন্টে মুম্বাইয়ের হয়ে খেলবেন। এরপর সেপ্টেম্বরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের আগে দলীপ ট্রফিতেও খেলবেন তিনি।