Shubman Gill: জিম্বাবুয়েকে হারিয়েও নিরাশ দেখালো গিলকে, ২৩ রানের জয়ের পর কি বললেন ভারতীয় অধিনায়ক?

তৃতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবোয়েকে ২৩ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যাওয়ার পরে ভারত অধিনায়ক শুভমান গিল দলের দুর্দান্ত প্রচেষ্টার প্রশংসা করেছেন। ভারতীয় ওপেনার…

তৃতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবোয়েকে ২৩ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যাওয়ার পরে ভারত অধিনায়ক শুভমান গিল দলের দুর্দান্ত প্রচেষ্টার প্রশংসা করেছেন। ভারতীয় ওপেনার গিলের ৬৬ রানের সাহায্যে ভারত চার উইকেটে ১৮২ রান করার পরে দলের বোলাররা স্বাগতিকদের ছয় উইকেটে ১৫৯ রানে আটকে দেয়। গিল বলেন- “এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল এবং যেভাবে আমরা ব্যাটিং এবং বোলিং শুরু করেছিলাম তা দুর্দান্ত ছিল।”

তৃতীয় টি-টোয়েন্টিতে ২০০ রানে পৌঁছাতে না পেরে হতাশ কিনা জানতে চাইলে গিল বলেন, ”বল উইকেটে মাঝেমধ্যে আসছিল, যা লেংথ বলে আঘাত করা সহজ ছিল না। আমরাও লেংথ বল মারতে চেয়েছিলাম। আমরা সবাই জানি, উইকেট যদি সাহায্য করে, সেটা বোলারদের জন্যই হবে। তবে জয়ের পেছনে ওপেনার থেকে শুরু করে বোলারদের অবদান সবার।”

চার ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন ওয়াশিংটন সুন্দর। সুন্দর বলেন- “সত্যি বলতে, ভালো লাগছে। আমি যখনই দেশের হয়ে খেলি, দারুণ লাগে। ভালো উইকেট ছিল। প্রথম দুই ম্যাচে বোলাররা অনেক সাহায্য পেয়েছে।”

ফিল্ডিংয়ের ব্যর্থতা নিয়ে হতাশা প্রকাশ করে জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা বলেন, ”আমার মনে হয় এবারও ফিল্ডিং খারাপ হয়েছে। আমরা আমাদের ফিল্ডিং নিয়ে গর্বিত কিন্তু আজ খারাপ হয়েছে। আমরা প্রায় ২০ রান অতিরিক্ত দিয়েছিলাম এবং ২৩ রানে হেরেছি।”