‘বিরাটের নিন্দা করায় আমি হত্যার হুমকি পেয়েছি’, দীনেশ কার্তিকের কাছে অবাক করা তথ্য প্রকাশ ডলের

নিউজিল্যান্ডের প্রাক্তন পেসার থেকে ধারাভাষ্যকার হওয়া সাইমন ডল (Simon Doul) প্রকাশ করেছেন যে সদ্য সমাপ্ত আইপিএল ২০২৪ মরসুমে বিরাট কোহলির (Virat Kohli) পারফরম্যান্সের সমালোচনা করার…

নিউজিল্যান্ডের প্রাক্তন পেসার থেকে ধারাভাষ্যকার হওয়া সাইমন ডল (Simon Doul) প্রকাশ করেছেন যে সদ্য সমাপ্ত আইপিএল ২০২৪ মরসুমে বিরাট কোহলির (Virat Kohli) পারফরম্যান্সের সমালোচনা করার জন্য তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। তিনি আরও যোগ করেছেন যে তিনি এটিকে কখনই ব্যক্তিগত করে তোলেন না এবং আরসিবি সুপারস্টারের সাথে তার দুর্দান্ত সম্পর্ক রয়েছে। ডল দুঃখ প্রকাশ করেছিলেন যে তিনি যখন কোহলি সম্পর্কে ভাল কথা বলেন তখন বেশিরভাগ লোক তাকে উপেক্ষা করে। অতীতে, বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে তারকা ব্যাটসম্যানের দৃষ্টিভঙ্গি নিয়ে প্রশ্ন তোলার জন্য তিনি সমালোচনার মুখে পড়েছেন বলে জানিয়েছেন তিনি।

আইপিএল ২০২৪-এর প্রথমার্ধে স্ট্রাইক রেট ইস্যুতে বিরাট কোহলির সমালোচনা করেছিলেন সাইমন ডল। আরসিবি এবং এলএসজির মধ্যে একটি খেলায় ডল কোহলির স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন তুলেছিলেন যখন প্রাক্তন অধিনায়ক ৪২ থেকে ৫০ এ পৌঁছাতে ১০ বল নিয়েছিলেন, ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি ব্যক্তিগত মাইলফলকের জন্য খেলেছিলেন।

ক্রিকবাজে দীনেশ কার্তিকের (Dinesh Karthik) সঙ্গে কথোপকথনের সময় সাইমন ডুল বলেছিলেন, “সে এতটাই ভাল যে সে আউট হয়েছে কিনা তা নিয়ে আমার চিন্তা করা উচিত নয়। সে খুব ভালো খেলোয়াড় এবং তার সম্পর্কে আমি সবসময়ই এটাই বলেছি। বিরাট কোহলি সম্পর্কে আমি হাজার ভালো কথা বলেছি, কিন্তু আমি যদি এমন একটি কথা বলি যা কিছুটা নেতিবাচক বা নেতিবাচক বলে বিবেচিত হতে পারে, তাহলে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়।”

কার্তিক ভক্তদের প্রতিক্রিয়ার নিন্দা করেছেন এবং ভারতীয় ক্রিকেট ভক্তদের গঠনমূলক সমালোচনা এবং ব্যক্তিগত মন্তব্যের মধ্যে পার্থক্য বোঝার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন -“ভারতের ক্ষেত্রে এটা দুঃখজনক। আপনি বাস্কেটবল, বেসবল খেলতে যান, ধারাভাষ্যকাররা আছেন যারা খেলা নিয়ে কথা বলেন। কোথাও না কোথাও ভারতীয় মানুষ, ভক্তদের উচিত ব্যক্তিগতভাবে কথা বলা আর টেকনিক্যাল দিক নিয়ে কথা বলা মানুষের মধ্যে পার্থক্য খুঁজে বের করা। আমার মনে হয় বিরাট প্রশংসা করবে যদি তুমি পার্থক্যটা খুঁজে পাও।”