India Team Roadshow Live: বিশ্বচ্যাম্পিয়ন ভারতীয় দলের শহর পরিক্রমা দেখা যাবে লাইভ, কোথায় কখন থেকে শুরু হবে সম্প্রচার? জানুন

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের চ্যাম্পিয়ন হওয়া ইতিমধ্যে তিনদিন পার করেছে। কিন্তু এখনো ভারতে এসে পৌঁছাননি ভারতীয় ক্রিকেটাররা। সোমবারে দিল্লির বিমানবন্দরে ভারতীয় দলের পৌঁছানোর কথা থাকলেও,…

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের চ্যাম্পিয়ন হওয়া ইতিমধ্যে তিনদিন পার করেছে। কিন্তু এখনো ভারতে এসে পৌঁছাননি ভারতীয় ক্রিকেটাররা। সোমবারে দিল্লির বিমানবন্দরে ভারতীয় দলের পৌঁছানোর কথা থাকলেও, আটলান্টিক মহাসাগরে সৃষ্ট হারিকেন বেরিলের জন্য রবিবারে বার্বাডোজের সকল ফ্লাইট বাতিল করা হয়েছিল। এরপর পরিস্থিতি ঠিক না হওয়ায় বুধবার তথা আজ সেখান থেকে রওনা দিয়েছে ভারতীয় দল।

বেরিলের আতঙ্ক কাটতেই স্থানীয় সময় মঙ্গলবার রাতে ফ্লাইটে উঠেছে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় দল। ভারতীয় সময় অনুযায়ী, এটি হল বুধবার সকাল। এদিকে খবর অনুযায়ী বৃহঃস্পতিবার সকালেই তাদের দিল্লিতে এসে পৌঁছানোর কথা। সবকিছু ঠিকঠাক থাকলে, ওই সময়ে দিল্লিতে এসে পৌঁছাবে চাটার্ড ফ্লাইট। এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাতের পর ভারতীয় দল রওনা হবে মুম্বাইয়ের দিকে। সম্ভবত বিকালের দিকে সেখানে পৌঁছাবে ভারতীয় দল।

সবকিছু ঠিকঠাক চললে, আগামীকাল তথা বৃহঃস্পতিবার বিকাল ৫ টায় মুম্বাইয়ে প্যারেড তথা রোড শো আয়োজিত হবে। সেখানে অংশগ্রহণ করবেন বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় ক্রিকেটাররা। ঠিক ২০০৭, ২০১১ সালের মতো আবারও অনুষ্ঠিত হতে হলেছে এই রোড শো। আন্দাজ করায় যায়, ভারতীয় ক্রিকেটারদের ট্রফি হাতে দেখতে দূরদূরান্ত থেকে অনেক মানুষ ছুটে আসবেন ১১ বছর পর আইসিসি ট্রফি জয়ের নায়কদের দেখতে।

ওই রোড শো বাড়ি থেকে বসে দেখার আর্জিও রয়েছে অনেকের। কারণ, সকলের পক্ষে সেখানে অংশগ্রহণ করা সম্ভব নয়। তাই এই ইন্টারনেটের দুনিয়ায় ক্রিকেটভক্তদের ওই রোড শো লাইভ সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্কটি। আগামীকাল ভক্তদের আকাঙ্খা মেটাতে বিকাল ৫ টায় মুম্বাইয়ের রোড শোয়ের লাইভ দেখানো হবে স্টার স্পোর্টস ১, ১ এইচডি এবং স্টার স্পোর্টস ৩ চ্যানেলে।