DC vs SRH: পাহাড় সমান লক্ষ্যে দুশোও পেরোলো না DC-এর, কেকেআরকে পিছনে ফেলে পয়েন্ট তালিকায় উঠল SRH

আজ আবারও একটি বিরাট জয় সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad)। আজ দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) তাদের হোমগ্রাউন্ডে ৬৭ রানের বড় মার্জিনে হারিয়ে একটানা চতুর্থ জয় তুলে…

আজ আবারও একটি বিরাট জয় সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad)। আজ দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) তাদের হোমগ্রাউন্ডে ৬৭ রানের বড় মার্জিনে হারিয়ে একটানা চতুর্থ জয় তুলে নিল সানরাইজার্স হায়দ্রাবাদ। অন্যদিকে এই জয়ের পাশাপাশি ১০ পয়েন্টের সাথে পয়েন্ট তালিকায় কলকাতা নাইট রাইডার্সকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এল অরেঞ্জ আর্মিরা।

আজ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্থ। এই সিদ্ধান্তের কার‍ণে প্রথমে ব্যাট করতে হয় সানরাইজার্স হায়দ্রাবাদকে। প্রথমে ব্যাট করতে নেমে আজ আবারও ২৫০ রানের গন্ডি পাড় করে ২৬৬ রান করে অরেঞ্জ আর্মিরা। যার মধ্যে ৩২ বলে ৮৯ রান করেন ট্রাভিস হেড (Travis Head) এবং মাত্র ১২ বলে ৪৬ রান করেন অভিষেক শর্মা (Abhishek Sharma)। এছাড়া শাহবাজ আহমেদের (Shahbaz Ahmed) ২৯ বলে ৫৯ রানের ভিত্তিতে আজও ওই রানে পৌঁছায় হায়দ্রাবাদ।

দিল্লি ক্যাপিটালসকে তাদের জয়ের ধারা বজায় রাখতে গেলে তুলতে হত ২০ ওভারে ২৬৭ রান। যা তাড়া করতে ওপেনে নেমেই প্রথম ওভারের প্রথম চার বলে ওয়াশিংটন সুন্দরকে চারটি বাউন্ডারি মারেন পৃথ্বী শ্ব। এরপর পঞ্চম বলে আউট হন তিনি। এরপর ডেভিড ওয়ার্নারের সাথ দিতে ক্রিজে আসেন জেক ফ্রেজার-ম্যাকগার্ক (Jake Fraser-McGurk)। এদিকে ওয়ার্নার মাত্র ১ রান করে দ্বিতীয় ওভারেই ভুবনেশ্বর কুমারের শিকার হন। এখান থেকে দলকে জেতানোর স্বপ্ন দেখান ম্যাকগার্ক এবং অভিষেক পোড়েল (Abhishek Porel)।

ম্যাকগার্কের ব্যাট থেকে আসে ১৮ বলে ৬৫ রান। পাওয়ারপ্লেতে রাজত্ব চালান এই ম্যাকগার্ক এবং পোড়েল জুটি। তবে দলের রান যখন ৭ ওভারে ১০৯, এমন সময়ে ম্যাকগার্ক ৬৫ রান করে মায়াঙ্ক মারকান্ডের শিকার হন। কিছুক্ষণ পোড়েল হাত খুললেও, তিনি ২২ বলে ৪২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে মারকান্ডের শিকার হন। এরপর ব্যাট করতে ক্রিজে আসেন ত্রিস্টান স্টাবস এবং ঋষভ পান্থ। তবে এখান থেকেই ম্যাচটি দিল্লির হাত থেকে বেরিয়ে যেতে শুরু করে। একসময় জয়ের পুরো আশা দেখালেও, এরপর আর কেউ সেভাবে রান না করায় ম্যাচটি ৬৭ রানে হারতে হয় দিল্লিকে। শেষমেষ ব্যাট হাতে ৪৪ রান করেন ঋষভ পান্থ, তবে এই ইনিংস কোনো কাজে আসেনি। অন্যদিকে আজ বল হাতে ৪ উইকেট নেন টি নটরাজন (T Natarajan)।

দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ ম্যাচের স্কোরকার্ড (Delhi Capitals vs Sunrisers Hyderabad Match Scorecard):

সানরাইজার্স হায়দ্রাবাদ: ২৬৬/৭ (২০ ওভার)

দিল্লি ক্যাপিটালস: ১৯৯ (১৯.১ ওভার)

ম্যাচটি সানরাইজার্স হায়দ্রাবাদ ৬৭ রানে জয়লাভ করেছে।