২৭৭ নয়, এবার ২৮৭! RCB-এর ভাঙাচোরা বোলিংয়ের সামনে নিজেদের রেকর্ড আবার ভাঙলো SRH

আজ আইপিএল ২০২৪ (IPL 2024)এর ৩০তম ম্যাচে বেঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangaluru)। আজকের এই…

আজ আইপিএল ২০২৪ (IPL 2024)এর ৩০তম ম্যাচে বেঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangaluru)। আজকের এই ম্যাচটি, আরসিবির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু আজব ভক্তদের প্রত্যাশায় জল ঢেলে দিল তারা। টসে যেতে প্রথম বল করার সিদ্ধান্ত তাদের সামনে কাল হয়ে দাড়াই। অন্যদিকে একই সিজনে আবার একবার রুদ্ররূপ ধারন করলো হায়দ্রাবাদ।

প্রতিদিনের মত আজও প্রথম ওভার থেকেই আক্রমণাত্মক ভাবে খেলা শুরু করে অভিষেক শর্মা এবং ট্রাভিস হেড (Travis Head)। অভিষেক একটু ধরে খেললেও আরসিবির বোলারদের উপর কড়া প্রহার করেন বিশ্বকাপ জয়ী ট্রাভিস হেড। একের পর এক বড় শট খেলে মাত্র ৩৯ বলে নিজের প্রথম আইপিএল শতরান করেন তিনি। ওদিকে নিজেদেরই করা ২৭৭ রানের সর্বোচ্চ টিম টোটালের রেকর্ড নিজেরাই ভাঙার জন্য অগ্রসর হয় অরেঞ্জ আর্মী।

শতরান করে আউট‌ হলে মাঠে নামে বোলারদের আরেক ত্রাস হেনরিচ ক্লাসেন (Heinrich Klaasen)। তিনিও প্রথম থেকেই এসে প্রহার শুরু করেন। মাত্র ৩১ বলে ২ টি চার এবং ৭টি ছক্কার সাহায্যে ৬৭ রান করেন তিনি। শেষে এসে আব্দুল সামাদের (Abdul Samad) অসাধারণ ক্যামিওতে নিজেদের রেকর্ড ভাঙার দোড়গোড়ায় চলে যায় হায়দ্রাবাদ। অবশেষে ৩ বল বাকি থাকতেই রেকর্ড ভেঙে আবার আইপিএলের সর্বোচ্চ টিম টোটাল নিজেদের নামে করে হায়দ্রাবাদ। সামাদ শেষ পর্যন্ত ১০ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন। দলের স্কোর হয় ২০ ওভারে হয় ২৮৭/৩।