বিশ্বের সবচেয়ে সংক্ষিপ্ত অবসর! চোট সমস্যায় এবার দুদিন আগে অবসর নেওয়া ওয়াগনার আবার ফিরতে চলেছেন ২২ গজে

কয়েকদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন কিউয়ি পেসার নিল ওয়াগনার (Neil Wagner)। কিন্তু তারপরেও মাঠ ছাড়তে পারেননি তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে (New Zealand vs…

কয়েকদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন কিউয়ি পেসার নিল ওয়াগনার (Neil Wagner)। কিন্তু তারপরেও মাঠ ছাড়তে পারেননি তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে (New Zealand vs Australia 1st Test) ফিল্ডিং আসতে দেখা গিয়েছিল ওয়াগনারকে। তবে আবারও তাকে বল হাতে দেখা যেতে পারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে। এমনই আভাস মিলছে ক্রিকেট মহলে।

সম্প্রতি নিউজিল্যান্ড টেস্ট দলের অধিনায়ক টিম সাউদি (Tim Southee) অবসর নেওয়া নিল ওয়াগনারকে আবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ফেরানোর ঈঙ্গিত দিচ্ছেন। ওয়েলিংটনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নেমে হ্যামস্ট্রিং চোট পান উইল ও’ রুরকি (Will O’ Rourke)। প্রথম ইনিংসে ৮ ওভারের পঞ্চম বল করতে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এখন দ্বিতীয় টেস্টের আগে তার পরিবর্ত হিসাবে নিল ওয়াগনারকে অবসর ভেঙ্গে ফেরাতে চান।

এই প্রসঙ্গে কিউয়ি অধিনায়ক টিম সাউদি ইএসপিএন ক্রিকইনফোকে জানিয়েছেন, “আমাদের মধ্যে এখনো খুব বেশি আলোচনা হয়নি, আমরা দেখবো উইল কীভাবে নিজেকে উঠিয়ে আনেন। ফিজিও এটির জন্য সময় দিয়েছেন এবং তার শারীরিক অবস্থা কতটা খারাপ তা নির্ধারণ করেনি। আমরা শুধু অপেক্ষায় থাকবো এবং দেখতে থাকবো যে আগামী কয়েকদিন উইলের কীভাবে যায়। আমি নিশ্চিত সেখানে পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে কোনো না কোনো একটি আপডেট আসবে।”

এছাড়া কিউয়ি অধিনায়ক ওয়াগনারকে ফেরানোর প্রসঙ্গে বলেছেন, “ওয়াগনারের জন্য গত সপ্তাহে একটি দুর্দান্ত অভ্যর্থনা ছিল, যেখানে তিনি মাঠের মধ্যে বেশ কয়েকটি মুহূর্ত পেয়েছেন এবং স্পষ্টতই তিনি দীর্ঘদিন ধরে ভক্তদের প্রিয় হয়ে আসছেন।” সাউদির কথাতে স্পষ্ট যে, তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে নিল ওয়াগনারকে ফেরানোর জন্য আহ্বাণ জানাতে পারেন।