‘আমার বাড়ির লোক হলুদ জার্সিতে এসেছে’, খেলা‌ দেখতে এলেও বরূনকে সাপোর্ট করেনি তার পরিবার

আইপিএলে (IPL 2024) দল হিসাবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ভক্তদের কাছে অন্যতম আবেগের একটি নাম। এই দলের সঙ্গে ভারতের অন্যতম সফল প্রাক্তন অধিনায়ক…

আইপিএলে (IPL 2024) দল হিসাবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ভক্তদের কাছে অন্যতম আবেগের একটি নাম। এই দলের সঙ্গে ভারতের অন্যতম সফল প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) জড়িয়ে আছেন। তাই ভারতের প্রতিটি রাজ্যের কোটি কোটি সমর্থক স্টেডিয়ামে গিয়ে চেন্নাইকে সমর্থন করার স্বপ্ন দেখেন। অন্যদিকে গতকাল চেন্নাই ঘরের মাটিতে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে সকলকে মুগ্ধ করেছে। এবার এই ম্যাচ শেষে নাইটদের অন্যতম স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakaravarthy) চেন্নাই দলকে নিয়ে উন্মাদনার বিষয়ে এক অন্যরকম ছবি তুলে ধরলেন।

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংস প্রথমে টসে জিতে কলকাতা নাইট রাইডার্সকে ব্যাটিং করতে পাঠায়। তবে প্রথম থেকেই একের পর এক উইকেট হারিয়ে নাইট বাহিনী চাপের মুখে পড়ে যায়। ফলে অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ৩২ বলে ৩৪ রানে ভর করে কলকাতা প্রথম ইনিংসে ১৩৭ রান সংগ্রহ করে নেয়। এরপর চেন্নাই দ্বিতীয় ইনিংসে অধিনায়ক রুতু্রাজ গায়কওয়াডের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে ১৭.৪ ওভারে প্রয়োজনীয় রান সংগ্রহ করেন নেয়।

অন্যদিকে তামিলনাড়ুর হয়ে‌ ঘরোয়া ক্রিকেটে অংশগ্রহণকারী নাইট বাহিনীদের অন্যতম স্পিনার বরুণ চক্রবর্তী ম্যাচে একটিও উইকেটও সংগ্রহ করে দলকে ভরসা দিতে পারেননি। গতকাল ম্যাচ শেষে তার কথায় চেন্নাই সুপার কিংসকে নিয়ে সাধারণ সমর্থকদের উচ্ছাসের এক অন্য দিক উঠে আসে। বরুণ চক্রবর্তী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমার পুরো পরিবার চিপকে খেলা দেখতে এসেছিল কিন্তু তারা সবাই হলুদ জার্সি পড়ে চেন্নাই সুপার কিংসকে সমর্থন করছেন।”

উল্লেখ্য গতকাল যখন ম্যাচের শেষ দিকে অপ্রত্যাশিতভাবে মহেন্দ্র সিং ধোনি ব্যাট হাতে মাঠে প্রবেশ করেছিলেন তখন স্টেডিয়ামে উপস্থিত প্রতিটি দর্শকের উন্মাদনা সবকিছুকে ছাপিয়ে যায়। এর সঙ্গেই গতকাল কলকাতাকে হারিয়ে চেন্নাই সুপার কিংস বর্তমানে ৫ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকায় ৪ নম্বরে উঠে এসেছে। তারা পরবর্তী ম্যাচে ১৪ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে হাইভোল্টেজ মহারণে মাঠে নামবে।